• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
ads
ওয়ালটনের বড়পর্দার নতুন ফিচার ফোন

ক্রেতারা পাবেন বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা

ছবি : ইন্টারনেট

আনন্দ বিনোদন

ওয়ালটনের বড়পর্দার নতুন ফিচার ফোন

  • প্রকাশিত ২৭ আগস্ট ২০১৮

গাজীপুরের কালিয়াকৈরে প্রস্তুত করা এবং ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত সাশ্রয়ী মূল্যের বড়পর্দার নতুন ফিচার ফোন বাজারে ছেড়েছে ওয়ালটন। ২.৮ ইঞ্চির উজ্জ্বল রেজ্যুলেশনের এই ফোনটির মডেল ‘ওলভিও এমএইচ ১৭’।

ওয়ালটন সেলুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, দেশের বেশিরভাগ মানুষ এখনো ফিচার ফোন ব্যবহার করেন। তাই যারা দীর্ঘক্ষণ কথা বলার পাশাপাশি সাশ্রয়ী মূল্যের ফোনে ভিডিও দেখা, ফেসবুক কিংবা ইন্টারনেট ব্রাউজিং করতে চান, তাদের জন্য উপযুক্ত হবে ‘ওলভিও এমএইচ ১৭’।

১০৯০ টাকা মূল্যের ডুয়াল সিমের এই মোবাইলটিতে আছে ভিডিও রেকর্ডিংয়ের সুবিধাসহ ডিজিটাল ক্যামেরা, এমপি থ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার, রেকর্ডিং সুবিধাসহ ওয়্যারলেস এফএম রেডিও, জিপিআরএস, ইন্টারনেট ব্যবহারের সুবিধা, বিল্ট-ইন ফেসবুক, ব্লুটুথ, এলইডি টর্চলাইট। এ ছাড়া আরো আছে ১৫০০ মিলি-অ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা এবং বিরক্তিকর ও অনাকাঙ্ক্ষিত নম্বর থেকে কল আসা বন্ধ করতে রয়েছে ব্ল্যাকলিস্ট।

ওয়ালটন সূত্রে জানা গেছে, দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড এবং রিটেইল আউটলেটে পাওয়া যাচ্ছে দেশে তৈরি এই ফোন। যাতে ক্রেতারা পাবেন বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। ফোন কেনার ৩০ দিনের মধ্যে যেকোনো ধরনের ত্রুটিতে এটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেওয়া হবে। এ ছাড়া ১০১ দিনের মধ্যে প্রায়রিটি বেসিসে ৪৮ ঘণ্টার মধ্যে ক্রেতা বিক্রয়োত্তর সেবা পাবেন। তাছাড়া এক বছরের রেগুলার ওয়ারেন্টি তো থাকছেই। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads