• বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
‘দেবী’ মুক্তির সময় পেছাল

অভিনেত্রী জয়া আহসান

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

‘দেবী’ মুক্তির সময় পেছাল

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৮ আগস্ট ২০১৮

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল ‘দেবী’ চলচ্চিত্রটির। সেভাবেই চলছিল প্রচার-প্রচারণা। কিন্তু শেষ মুহূর্তে ছবিটির মুক্তির তারিখ পেছানো হয়েছে। ছবির প্রযোজনা সূত্রে জানা গেছে, শেষ মুহূর্তে ছবিটির কিছু কাজ সময়মতো শেষ করতে পারেননি তারা। তাই মুক্তির তারিখ এক মাস পেছাতে হচ্ছে। এখন আর সেপ্টেম্বর নয়, মাঝ অক্টোবরে মুক্তি পাবে ‘দেবী’।

এ প্রসঙ্গে ছবির প্রযোজক ও অন্যতম অভিনেত্রী জয়া আহসান বলেন, ‘নানা কারণে শেষ মুহূর্তের কিছু মিক্সিংয়ের কাজ সময়মতো শেষ করতে পারিনি। তাই এক মাস পেছাতেই হচ্ছে। অক্টোবরের কত তারিখে মুক্তি দেব সেটা এখনো নিশ্চিত নয়। তবে ছবিটি মুক্তি পাচ্ছে এটা ঠিক।’

মুক্তির তারিখ পিছিয়ে গেলেও গত ২৪ আগস্ট মুক্তি পেয়েছে ছবির গান ‘দোয়েল পাখি কন্যা রে’। রাকিব হাসান রাহুলের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান। গানটিতে কণ্ঠ দিয়েছেন ফোকসম্রাজ্ঞী মমতাজ বেগম।

‘আয়নাবাজি’ ছবির চিত্রনাট্যকার ছিলেন অনম বিশ্বাস। তবে অনমের নির্মাতা হিসেবে যাত্রা শুরু হয়েছে ‘দেবী’ দিয়ে।

বিংশ শতাব্দীর জনপ্রিয় বাঙালি কথাসাহিত্যিকদের মধ্যে অন্যতম হুমায়ূন আহমেদ। তার উপন্যাস ‘দেবী’ অবলম্বনে সরকারি অনুদান নিয়ে জয়া আহসানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’র ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। মনস্তাত্ত্বিক ও প্রচণ্ড যুক্তিনির্ভর ‘দেবী’ চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

এ ছাড়াও গুরুত্বপূর্ণ অন্যান্য চরিত্রে দেখা যাবে জয়া আহসান, অনিমেষ আইচ, ইরেশ যাকেরসহ অনেককে।

চলচ্চিত্র নির্মাণের জন্য ২০১৫-১৬ অর্থবছরের সরকারি অনুদান পান জয়া আহসান। আর এ বছরই দেশের বাইরে ছবিটি মুক্তি দেওয়া হবে বলে পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads