• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
ads
মাই নেম ইজ ব্যাড

‘মাই নেম ইজ ব্যাড’ নাকটের একটি দৃশ্য

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

মাই নেম ইজ ব্যাড

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৩ সেপ্টেম্বর ২০১৮

বিজয়পুর গ্রামের যুবক বকরউদ্দীন। মা ও বোন নিয়ে তার সংসার। সারাদিন টো টো করে ঘুরে বেড়ানো, মানুষকে জ্বালানো, আর মেয়েদের সঙ্গে প্রেম করাই তার কাজ। সে নিজেকে ‘ব্যাড’ বলে পরিচয় দেয়। এই বকরের অত্যাচারে গ্রামবাসী অতিষ্ঠ। প্রায়ই বকরকে নিয়ে গ্রামে সালিশ বসে এবং বকরও হাসিমুখে শাস্তি ভোগ করে।

একদিন ঘটনাক্রমে পাশের গ্রামে বকরের সঙ্গে পরিচয় হয় ব্যাড বকরের। দুই বকর ভিন গায়ে একটা বাড়িতে লজিং মাস্টার হিসেবে ওঠে। ওই বাড়িতে উঠেই বকরের চোখ চকচক করে ওঠে। বকর যাকে পড়াবে তার বড় বোন সুমি পরমা সুন্দরী। এক সময় গভীর প্রেমে জড়িয়ে পড়ে সুমি ও বকর। হঠাৎ বকরের সাবেক প্রেমিকা ডেইজি সুমিদের বাসায় বেড়াতে আসে। ডেইজি সুমিদের লতায়পাতায় আত্মীয়। বকরকে দেখে থমকে যায় ডেইজি। জানতে পারে বকরের সঙ্গে সুমির প্রেম। সে সুমিকে জানায়, বকর একটা বদমাশ, লুচ্চা, নানান মেয়ের সঙ্গে প্রেম করে বেড়ানোই ওর স্বভাব। এসব নিয়ে জানতে চাইলে বকর সুমিকে বোঝায় ডেইজি তাকে প্রেম নিবেদন করেছিল। বকর না করায় তার হিংসা থেকে সে এসব বলছে।

এমনই এক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘মাই নেম ইজ ব্যাড’। রওনক হাসানের রচনা ও সালাউদ্দিন লাভলুর পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আজিজুল হাকিম, গোলাম ফরিদা ছন্দা, রওনক হাসান, সানজিদা প্রীতি, শ্যামল মওলা, তাহমিনা মৌ, সতীর্থ রুবেল, সামিরা অথৈ, শারমিন আঁখি, তিতান, নরেশ ভূঁইয়া, মাহবুবা রেজা নূর, জামিল হাসান প্রমুখ। আজ রাত ৯টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে নাটকটি।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads