• শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
নতুন পাঁচ গানে রানা

সঙ্গীতশিল্পী এইচএম রানা

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

নতুন পাঁচ গানে রানা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১১ সেপ্টেম্বর ২০১৮

ক্লোজআপ ওয়ানখ্যাত সঙ্গীতশিল্পী এইচএম রানা। ‘ভালোবাসিনি’ শিরোনামে তার প্রথম একক অ্যালবাম প্রকাশিত হয় ২০১২ সালে। লেজার ভিশনের ব্যানারে প্রকাশিত অ্যালবামের টাইটেল গানটি সে সময় বেশ শ্রোতাপ্রিয় হয়েছিল। দর্শকের জন্য এবার সে গানের ভিডিও প্রকাশ করতে যাচ্ছেন রানা। সঙ্গে থাকছে আরো চারটি গান। সব মিলিয়ে মোট পাঁচটি গানের ভিডিও নিয়ে আসছেন এইচএম রানা। সম্প্রতি আমেরিকা ও নেপালের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে গানগুলো। বাংলাদেশের খবরকে এমনটাই জানিয়েছেন রানা।

রানা বলেন, ‘ভিন্ন স্বাদের পাঁচটি গান করেছি। শ্রোতাদের আরো একটি ধামাকা দিতে যাচ্ছি। গানগুলোর মধ্যে একটি কভার সং রয়েছে। আমার বিশ্বাস পা পা চিক চিকের পর আবারো শ্রোতারা এ গানগুলো নিয়ে মেতে উঠবেন। অডিও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের ব্যানারে গানগুলো খুব শিগগিরই প্রকাশ করা হবে।’

‘লাকী কুপন’, ‘স্বর্গ’, ‘ভালোবাসিনি’, ‘জীবন তুমি’ শিরোনামের গানগুলোর কথা ও সুর করেছেন রানা নিজেই। গানগুলো সঙ্গীতায়োজনে ছিলেন এমএ রহমান। গানের ভিডিও নির্দেশনার পাশাপাশি মডেল হিসেবেও দেখা যাবে তাকে। ২০১৭ সালে প্রকাশিত হয়েছিল তার দ্বিতীয় একক অ্যালবাম ‘রানার’। অ্যালবামে ‘পা পা চিক চিক’ শিরোনামের গানটি বেশ আলোড়ন সৃষ্টি করেছিল শ্রোতামহলে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads