• রবিবার, ২১ অক্টোবর ২০১৮, ৬ কার্তিক ১৪২৫
ads
‘কলকাতায়ও সালমানের ভক্ত আছে’

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

ছবি : ইন্টারনেট

আনন্দ বিনোদন

‘কলকাতায়ও সালমানের ভক্ত আছে’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২০ সেপ্টেম্বর ২০১৮

‘রোমান্টিক নায়কের সেরা নিদর্শন সালমান শাহ। তার আবেদন এখনো ফুরায়নি। তার অনেক ভক্ত রয়েছে। অবাক করা ব্যাপার হলো কলকাতায়ও তার ভক্ত আছে।’ প্রয়াত চিত্রনায়ক সম্পর্কে এমনটাই বলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। গতকাল ঢাকা ক্লাবে ‘গাঙচিল’ ছবির মহরত অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ঋতুপর্ণা আরো বলেন, ‘আমি সালমানকে সরাসরি দেখিনি। তাকে নিয়ে প্রচুর গল্প ও আলোচনা শুনেছি। ম্যাগাজিনে পড়েছি। মনে পড়ে, আমি যখন ‘স্বামী কেন আসামি’ ছবিটি করতে বাংলাদেশে এলাম তখনই সালমান মারা যান। সেই সময় ঢাকায় সিনেমার মানুষের মধ্যে যে শোক দেখেছিলাম, দর্শকের যে হাহাকার শুনতে পেরেছিলাম সেটা আমি আজো ভুলতে পারি না।’

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। নোয়াখালীর একটি চর ও সেখানকার মানুষের জীবনের নানা গল্প নিয়ে লেখা হয়েছে উপন্যাসটি। এর আগে ছবিটির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। নায়ক ফেরদৌসের প্রযোজনা প্রতিষ্ঠান নুজহাত ফিল্মস প্রযোজিত এ ছবিতে এবার যুক্ত হয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

ছবির মহরত অনুষ্ঠানে এমন ঘোষণাই দেন ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল। তিনি বলেন, ‘গল্পের প্রয়োজনেই ঋতুপর্ণাকে নেওয়া হয়েছে। ছবির গল্পটি শুনে তার ভালো লেগেছে। তাই তিনি রাজি হয়েছেন। তার মতো একজন বড় মাপের অভিনেত্রীকে পেয়ে আমরা আনন্দিত।’

চলতি বছর নভেম্বরে শুরু হওয়ার কথা রয়েছে ছবির চিত্রায়ণ। ছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন ফেরদৌস। আর পূর্ণিমাকে দেখা যাবে একজন এনজিও কর্মীর চরিত্রে। তবে এ ছবিতে ঋতুপর্ণার চরিত্র সম্পর্কে কিছুই জানানো হয়নি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads