• মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫
ads
দুর্গাপূজায় ‘অন্ধকার জগৎ’

‘অন্ধকার জগৎ’ ছবির একটি দৃশ্য

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

দুর্গাপূজায় ‘অন্ধকার জগৎ’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৪ সেপ্টেম্বর ২০১৮

বদিউল আলম খোকন পরিচালিত অ্যাকশন ঘরানার ছবি ‘অন্ধকার জগৎ’। এতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি ও ডি এ তায়েব। দুর্গাপূজা উপলক্ষে সারা দেশে মুক্তি পাচ্ছে ছবিটি। বাংলাদেশের খবরকে এমনটাই জানিয়েছেন ডিএ তায়েব।

ছবিটি নিয়ে আশাবাদ ব্যক্ত করে ডি এ তায়েব গতকাল বাংলাদেশের খবরকে বলেন, ‘সম্পূর্ণ মৌলিক গল্পের ছবি এটি। অনেক বড় আয়োজনের ছবি। সবাই খুব ভালো কাজ করেছে। ছবিটি নিয়ে আশাবাদী। আমার বিশ্বাস দর্শক ছবিটি দেখে হতাশ হবেন না।’

ঠিক কবে নাগাদ মুক্তি পাচ্ছে? জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের ইচ্ছা আছে অক্টোবরে মুক্তি দেওয়ার। অক্টোবরের মাঝামাঝিতে সুন্দর একটি তারিখ দেখে ছবিটি মুক্তি পাবে। দুর্গাপূজার মধ্যেই ছবিটি হলে দেখতে পাবেন দর্শক।’

এস জি প্রডাকশন প্রযোজিত এ ছবির শুরুর দিকে নাম ছিল ‘কাঙাল’। পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অন্ধকার জগৎ’। ছবিতে গোয়েন্দা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন মাহি। অন্যদিকে, তুখোড় সন্ত্রাসী চরিত্রে অভিনয় করেছে ডি এ তায়েব।

ছবির প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ৮ নম্বর ফ্লোরে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশ হয়েছে ছবির গান। এ সময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফারুক, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, পরিচালক বদিউল আলম খোকন, খল অভিনেতা মিশা সওদাগরসহ ছবির সঙ্গে সংশ্লিষ্ট অনেকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads