• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫
ads
‘নতুন চরিত্র পেলে চিন্তায় পড়ে যাই’

অভিনেত্রী জাকিয়া বারী মম

সংগৃহীত ছবি

আনন্দ বিনোদন

‘নতুন চরিত্র পেলে চিন্তায় পড়ে যাই’

  • প্রকাশিত ১১ অক্টোবর ২০১৮

জাকিয়া বারী মম। ‘কাঁচের পুতুল’ নামের একটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। আজ রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে প্রচার হবে ধারাবাহিকটি। মেজবাহ উদ্দিনের রচনায় এটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। নাটক ও অন্যান্য বিষয়ে আনন্দ বিনোদনের সঙ্গে কথা বলেছেন মম—

‘কাঁচের পুতুল’ নিয়ে বলুন—

একটি ছেলে ও একটি মেয়ের জীবনের সুন্দর জার্নি ঘিরে এগিয়েছে ধারাবাহিকের গল্প। ১০৪ পর্বের গল্প। গল্পে অনেক টুইস্ট আছে। গল্পটি আমার কাছে ভালো লেগেছে। গল্পের চরিত্রগুলো আলাদা, তাই এ ধারাবাহিকে অভিনয় করেছি।

ধারাবাহিকের ধারাবাহিকতা নিয়ে কি বলবেন?

আমাদের অনেক ধারাবাহিকেরই ধারাবাহিকতা থাকে না। কেন থাকে না সেটা আমি জানি না। আসলে সমস্যা হলো, একটি ধারাবাহিকের সঙ্গে অনেক কিছু জড়িত থাকে। হয়তো কোনোটার সঙ্গে কোনোটার সমন্বয় না হলে পরে ধারাবাহিকতাও নষ্ট হয়ে যায়।

শুনলাম শুটিং কমিয়ে দিয়েছেন?

এখন খুব নিয়ম মেনে শুটিং করি। টানা ৩০ দিন কাজ করার নিয়ম থেকে বেরিয়ে আসছি। এখন মাসে ১৫ থেকে ২০ দিন শুটিং করছি। আগামীতেও তা-ই করব। কাজের সংখ্যা বাড়িয়ে কোনো লাভ নেই। ভালো মানের পাঁচটা কাজ করা ভালো। এটাই মনে করি আমি।

ক্যারিয়ারের এক যুগ নিয়ে বলুন—

কীভাবে যে ১২ বছর হয়ে গেল বুঝতে পারছি না। আমার তো মনে হয় সেদিন শুরু করলাম। আমি প্রতিটি দিন নতুন করে শুরু করি। আমার কাছে নতুন কিছু করতে ভালো লাগে। নতুন চরিত্র পেলে এখনো চিন্তায় পড়ে যাই।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads