• মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

আলিয়া ভাটকে নিয়ে ডাক্তারের কাছে রণবীর

ডাক্তারের কাছে যাচ্ছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর

ছবি : ইন্টারনেট

আনন্দ বিনোদন

আলিয়া ভাটকে নিয়ে ডাক্তারের কাছে রণবীর

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২২ নভেম্বর ২০১৮

আলিয়া ভাট ও রণবীর কাপুরের প্রেমের সম্পর্ক এখন আর কারও অজানা নেই। শুধু তাই নয়, তাদের বিয়ে নিয়েও জোর আলোচনা চলছে। ২০১৯ সালেই তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানা গেছে।

এদিকে জানা গেছে আলিয়া ভাট নাকি বিয়ের ব্যাপারে আর সময় নিতে চান না। আবার রণবীর কাপুর আরেকটু সময় নিতে চান। ওদিকে ঋষি কাপুর অসুস্থ। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে তার চিকিৎসা হচ্ছে। অনেকেই মনে করছেন, তিনি একটু সুস্থ হয়ে মুম্বাই ফিরে এলে রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে চূড়ান্ত করবেন।

এরই মধ্যে আলিয়া ভাটকে নিয়ে রণবীর কাপুরের ডাক্তারের কাছে যাওয়ার একটি ছবি ক্যামেরাবন্দী হয়েছে। যা দ্রুতই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

ছবিটি প্রকাশ পাওয়ার পর অনেকেরই প্রশ্ন, ব্যাপার কী! হঠাৎ কী এমন হলো যে আলিয়াকে নিয়ে রণবীরকে ডাক্তারের কাছে ছুটতে হলো? জানা গেছে, সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং করতে গিয়ে আঘাত পান আলিয়া ভাট। আর সে কারণেই আলিয়াকে নিয়ে চিকিৎসকের কাছে যান রণবীর। ডাক্তারের চেম্বার থেকে বের হওয়ার সময় আলিয়াকে বেশ বিমর্ষ দেখাচ্ছিল। তবে সে যা-ই হোক, ছবি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই মন্তব্য করেছেন, আলিয়ার ব্যাপারে রণবীর অত্যন্ত যত্নশীল।

কেউ কেউ বলছেন, মানুষ হিসেবে আলিয়া অসুস্থ হতেই পারেন। আর প্রেমিক হিসেবে আলিয়াকে ডাক্তারের কাছে নেওয়াটা রণবীরের দায়িত্বশীলতার পরিচয় বহন করে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads