• রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৪
ads
আলোচনায় টিনা দত্ত

বাঙালি অভিনেত্রী টিনা দত্ত

আনন্দ বিনোদন

আলোচনায় টিনা দত্ত

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১২ জানুয়ারি ২০১৯

ফের আলোচনায় এসেছেন বাঙালি অভিনেত্রী টিনা দত্ত। নিজের বয়ফ্রেন্ড সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় এসেছেন তিনি। ভারতীয় একটি গণমাধ্যমকে তিনি অভিযোগ করে বলেন— বয়ফ্রেন্ড তাকে মারতেন। তার এ মন্তব্যের পর টলিউডে বইছে আলোচনার ঝড়। আলোচনার পাশাপাশি অনেকেই এ ঘটনার তীব্র সমালোচনাও করেছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, টিনার বয়ফ্রেন্ড সিনে ইন্ডাস্ট্রির কেউ নয়। এক বন্ধুর মাধ্যমে তার সঙ্গে আলাপ হয়েছিল টিনার। তিনি নাকি মানসিক এবং শারীরিকভাবে টিনাকে অত্যাচার করতেন।

টিনা দত্ত বাঙালি অভিনেত্রী হলেও শক্ত অবস্থান করে নিয়েছেন বলিউডেও। টালিউড থেকে বলিউড জার্নিতে একের পর এক বিতর্কে জড়িয়েছেন এ অভিনেত্রী। অভিনেতা অঙ্কিত খন্নার সঙ্গে বোল্ড ফটোশুট করেও বিতর্কের মুখে পড়েছিলেন তিনি। টিভি প্রযোজক মহেশ কুমার জয়সওয়ালকে বিয়ে করেছেন টিনা— এমন গুঞ্জনও ছড়িয়ে পড়েছিল তাকে নিয়ে। তাদের একটি ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে আসার কারণেই এমন গুঞ্জন ছড়িয়েছিল। যদিও এ সম্পর্কের কথা কখনো স্বীকার করেননি টিনা। পরে ব্যবসায়ী পরেশ মেহতার সঙ্গেও তার প্রেমের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। প্রায়ই মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় দেখা যেত তাদের।

মাত্র পাঁচ বছর বয়সে ‘সিস্টার নিবেদিতা’ ধারাবাহিকে অভিনয় করেছেন টিনা। পরে কাজ করেছেন বেশ কয়েকটি বাংলা বিজ্ঞাপনে। ঋতুপর্ণ ঘোষের ‘চোখের বালি’ ছবিতেও অভিনয় করেছিলেন টিনা। বলিউডে টিনার প্রথম ছবি ‘পরিণীতা’। ২০০৫ সালে মুক্তি পায় ছবিটি। সে সময় টিনার অভিনয় প্রশংসিত হয়েছিল সমালোচকদের কাছেও।

এছাড়া ‘সাগরকন্যা’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘পিতা-মাতার সন্তান’, ‘দশ নাম্বার বাড়ি’ ছবিগুলোতে দেখা গেছে টিনাকে। ‘খতরো কে খিলাড়ি’ টেলিভিশন শোতেও অংশ নিয়েছেন এ অভিনেত্রী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads