• শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৫
ads
বৈশাখে একাধিক গান নিয়ে এফএ সুমন

জনপ্রিয় কণ্ঠশিল্পী এফএ সুমন

ছবি : সংগৃহীত

আনন্দ বিনোদন

বৈশাখে একাধিক গান নিয়ে এফএ সুমন

  • অভি মঈনুদ্দীন
  • প্রকাশিত ১৩ এপ্রিল ২০১৯

ভিন্নধর্মী গান গেয়ে শ্রোতা-দর্শকের কাছে অন্যরকম একটি অবস্থান তৈরি করে নিয়েছেন এই সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী এফএ সুমন।

এফএ সুমনের গানের এক অন্যরকম গ্রহণযোগ্যতা আছে, তা তার প্রতিটি গানই প্রমাণ করে। যে কারণে আগামীকাল পহেলা বৈশাখ উপলক্ষে বেশ কয়েকটি গান আসছে বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলে। এরই মধ্যে জি-সিরিজে প্রকাশিত হয়েছে সাঈদ রহমানের লেখা ও এফএ সুমনের সুর সঙ্গীতে ‘খুউব আদরে’ গানটি। প্রকাশিত হয়েছে সঙ্গীতার ব্যানারে ‘বুঝলানা নিঠুর বন্ধু’ গানটিও।

এ গানটি লিখেছেন অরণ্য ভৌমিক এবং সুর সঙ্গীত করেছেন রেমো বিপ্লব। এছাড়া পহেলা বৈশাখের দিনে সাউন্ডটেক, ম্যাক বক্স’সহ আরো প্রায় আটটি প্রযোজনা সংস্থার ব্যানারে নতুন নতুন গান প্রকাশ পাবে বলে জানান এফএ সুমন।

এফএ সুমন বলেন, ‘প্রত্যেকটি গানরেই মিউজিক ভিডিও প্রকাশ পাবে। অনেক প্রতিষ্ঠানের গানই করেছি। সব গানই অনেক দরদ দিয়ে গেয়েছি। শ্রোতারা আমার গান পছন্দ করছেন, তাদের ভালোবাসা প্রকাশ করছেন আমার গানে, এটা আমার জন্য অনেক ভালো লাগার বিষয়। আমি শ্রোতা দর্শকের কাছে কৃতজ্ঞ। সবার কাছে দোয়া চাই যেন আরো ভালো ভালো গান দর্শক শ্রোতাদের উপহার দিতে পারি।’ উল্লেখ্য ‘মিথ্যাবাদী’ গানটি লেখা সোহাগ ওয়াজিউল্যাহ’র এবং সুর সঙ্গীত এফএ সুমনের নিজের। এদিকে পহেলা বৈশাখের দিন কিশোরগঞ্জের কুলিয়ারচরে এবং ১৬ এপ্রিল শেরপুরে স্টেজ শোতে অংশ নেবেন এফএ সুমন।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads