• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৫
ads

আনন্দ বিনোদন

সালেহ আহমেদের মৃত্যুতে সহকর্মীদের শোক

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৫ এপ্রিল ২০১৯

জনপ্রিয় অভিনেতা সালেহ আহমেদের মৃত্যুকে শোক প্রকাশ করেছেন সংস্কৃতি অঙ্গনের সহকর্মীরা। টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে সমান জনপ্রিয় ছিলেন এই অভিনেতা। এই অঙ্গনে ছোট-বড় সব শিল্পীর ভালোবাসা পেয়েছিলেন তিনি। অভিনেতা চঞ্চল চৌধুরী সালেহ আহমেদের মৃত্যুকে অপ্রত্যাশিত জানিয়ে তিনি বলেন, অত্যন্ত শক্তিশালী অভিনেতা ছিলেন সালেহ আহমেদ। যে কোনো চরিত্র রূপায়ণের সহজাত ক্ষমতা ছিল তার। মানুষ হিসেবেও ছিলেন উঁচু মানের। তার অসুস্থতার খবর জানতাম। কিন্তু এভাবে হুট করে চলে যাবেন ভাবিনি।

সালেহ আহমেদের চলচ্চিত্রের পরিচালক হিসেবে কাজ করেছেন মোস্তফা সারয়ার ফারুকী। তিনি বলেন, মৃত্যু সবার জন্য নির্ধারিত। তবু আমাদের সহকর্মীর এই মৃত্যু আমাদের শোকাবহ করে গেছে। তিনি অত্যন্ত মেধাবী শিল্পী ছিলেন। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

অভিনেত্রী ও নির্মাতা আফসানা মিমি বলেন, সালেহ আহমেদ আমার খুব প্রিয় সহকর্মী ছিলেন। এই মৃত্যুটা আমার কাছে অপ্রত্যাশিত। আমি একেবারেই এই সংবাদটা শোনার জন্য প্রস্তুত ছিলাম না। খুব খারাপ লাগছে।

প্রায় একই কথা বলেন বিপাশা হায়াত। এই শিল্পী বলেন, সালেহ আহমেদ অত্যন্ত শক্তিশালী অভিনেতা ছিলেন। তিনি বেঁচে থাকলে আরো কিছু ভালো কাজ হয়তো আমরা দেখতে পেতাম। খুব খারাপ লাগছে তার মৃত্যুর খবর শুনে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads