• শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৪
ads
আগোরা সুপার শপ

আগোরা সুপার শপের লোগো

ছবি সংরক্ষিত

ফিচার

আগোরা সুপার শপ

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০১ জুলাই ২০১৮

রহিম আফরোজ সুপার স্টোরস লিমিটেড প্রতিষ্ঠিত আগোরা বিডি বাংলাদেশে প্রতিষ্ঠিত সর্বপ্রথম সুপার রিটেইল চেইনশপ। ঢাকার বিভিন্ন স্থানে এই সুপার শপটির শাখা রয়েছে। করপোরেট অফিস রাজধানীর মহাখালী কমার্শিয়াল এলাকায়।

এই সুপার শপে অনলাইনে পণ্য ক্রয়ের ব্যবস্থা রয়েছে। ঢাকায় অবস্থানরত ক্রেতারা অনলাইনে পণ্য ক্রয়ের সুবিধা পেয়ে থাকে। অর্ডারকৃত পণ্য ২৪ ঘণ্টার মধ্যে ক্রেতার কাছে পৌঁছে দেওয়া হয়। এ জন্য দূরত্ব অনুযায়ী ডেলিভারি চার্জ প্রদান করতে হয়। সাধারণত প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা এবং বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত হোম ডেলিভারি সার্ভিস প্রদান করা হয়। আগোরা বিডির যেকোনো শাখা থেকে ক্রয়কৃত পণ্য ত্রুটিজনিত কারণে ফেরত দেওয়ার ব্যবস্থা রয়েছে। এক্ষেত্রে ক্রয়কৃত পণ্যের রসিদসহ ক্রয়-পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে নির্ধারিত শাখায় যোগাযোগ করতে হয়। তবে পূর্বে অনলাইনে ক্রয়কৃত কোনো পণ্য পরবর্তী সময়ে হোম ডেলিভারি কাজে নিয়োজিত ব্যক্তির কাছে ফেরত দেওয়ার কোনো ব্যবস্থা নেই। এজন্য ক্রেতাকে ক্রয়কৃত পণ্যের রসিদসহ নিকটবর্তী যেকোনো শাখায় ৭২ ঘণ্টার মধ্যে যোগাযোগ করতে হয়।

এই সুপার শপটির সব শাখাতেই প্রতিটি ডিপার্টমেন্টে নিয়োজিত গাইডরা ক্রেতাদের বিভিন্ন পণ্য সংগ্রহে সাহায্য করে। তারা ক্রেতাদের বিভিন্ন পণ্যের গুণাগুণ ও উপযোগিতা সম্পর্কে তথ্য দিয়ে কেনাকাটায় সাহায্য করে। এই সুপার শপটির সব শাখায় স্বাচ্ছন্দ্যে কেনাকাটার জন্য প্রবেশের পূর্বে প্রবেশমুখে নিয়োজিত নিরাপত্তাকর্মীর নিকট সঙ্গে থাকা সব ব্যাগ বা অন্য সবকিছু টোকেনের মাধ্যমে জমা দেওয়ার ব্যবস্থা রয়েছে। পরবর্তী সময়ে কেনাকাটা শেষে টোকেন জমা দিয়ে জমাদানকৃত জিনিস সংগ্রহ করা যায়। ক্রেতাদের সুবিধার্থে সব শাখাতেই আছে ট্রলির ব্যবস্থা। আগোরা বিডি সুপার শপের সব শাখাতেই ক্রয়কৃত পণ্যের মূল্য নগদ টাকার পাশাপাশি ভিসা ও মাস্টার কার্ডের মাধ্যমে পরিশোধের ব্যবস্থা রয়েছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads