• বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৫
ads
বন্যাদুর্গতদের পাশে দাঁড়ান

গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ছবি : বাংলাদেশের খবর

সরকার

র্যনির্বাহী সভায় প্রধানমন্ত্রী

বন্যাদুর্গতদের পাশে দাঁড়ান

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১২ জুলাই ২০১৯

সারাদেশের বন্যাপরিস্থিতি বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যে কোনো দুর্যোগ মোকাবিলার প্রস্তুতি আমাদের রয়েছে। বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে আমি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই।

শুক্রবার বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা মানুষকে অবহেলা করে রাষ্ট্র চালাই না। মানুষের পাশে থেকে, বিপদে তাদের পাশে থেকে আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। এভাবেই আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের লক্ষ্য একটি মানুষও দরিদ্র থাকবে না, গৃহহারা থাকবে না। কোনো মানুষ বিনা চিকিৎসায় কষ্ট পাবে না।

আওয়ামী লীগের দলীয় সূত্র জানায়, এ দুটি বৈঠকে দলের আগামী সম্মেলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং দলের অভ্যন্তরীণ সাংগঠনিক অবস্থা নিয়ে আলোচনা হবে।

গেল ১০ বছরে তার সরকারের হাত ধরে দেশ ধীরে ধীরে উন্নতির পথে এগিয়েছে। আগামী দিনে দেশের উন্নয়নে নেওয়া আরো পরিকল্পনা বাস্তবায়নে জনগণের সমর্থনের পাশাপাশি তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করারও প্রয়োজনীয়তা তুলে ধরেন শেখ হাসিনা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads