• শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৪
ads
অস্থিরতা ও চঞ্চলতা বাড়তে পারে তুলা রাশির জাতকদের

রাশিচক্র

সংরক্ষিত ছবি

রাশিফল

অস্থিরতা ও চঞ্চলতা বাড়তে পারে তুলা রাশির জাতকদের

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৩ জুলাই ২০১৮

রাশির পূর্বাভাস জুলাই ২৩, ২০১৮

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : দাম্পত্য কলহের অবসান হতে পারে আজ। ব্যবসায়িক কাজে অগ্রগতি হবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য আসতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) : অধীনস্থ কর্মচারীর কারণে বড় ক্ষতির হাত থেকে রক্ষা পেতে পারেন। বেকারদের সেলসের চাকরি লাভের যোগ। শরীরের প্রতি খেয়াল রাখুন।

মিথুন (২২ মে-২১ জুন) : সৃজনশীল পেশাজীবীদের সামান্য কিছু আয় রোজগারের যোগ রয়েছে। পরীক্ষার্থীদের পড়াশোনার চাপ বাড়বে। প্রিয়জনকে কিছু টাকা ধার দিতে পারেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই) : পারিবারিক কোনো অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। কোনো আত্মীয়ের কাছ থেকে অর্থ সাহায্য আশা করতে পারেন। গ্রামে স্থাবর সম্পত্তি ক্রয়ের সম্ভাবনা আছে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) : বৈদেশিক যোগাযোগ থেকে ভালো লাভ হতে পারে। মুদ্রা ব্যবসায়ীদের আয় রোজগার বাড়তে থাকবে। প্রতিবেশীর কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সম্ভাবনা।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। বৈদেশিক ধনলাভের সম্ভাবনা। হোটেল, রেস্টুরেন্ট ও বেকারি ব্যবসায় ভালো আয় রোজগার হবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : অস্থিরতা ও চঞ্চলতা বাড়তে পারে। কর্মস্থলে কোনো কাজের জন্য আপনার প্রভাব বাড়বে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে ব্যস্ত হতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : আজ দূরের যাত্রার যোগ রয়েছে। প্রবাসীদের দেশে আসার সুযোগ আসবে। পারিবারিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের কেনাকাটায় ব্যয় বাড়বে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : বন্ধুর সাহায্য পাবেন। আয় রোজগার বাড়তে পারে। ব্যবসায়ীরা কোনো অপ্রচলিত পণ্যের লেনদেন করে ভালো আয় রোজগার করতে পারেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। কর্মস্থলে সুনাম ও সম্মান বাড়বে। পিতৃস্থানীয় কারো সাহায্য পেতে পারেন। বেকারদের সাময়িক কর্মলাভের যোগ প্রবল।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : জীবিকার জন্য বিদেশ সংক্রান্ত কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। ধর্মীয় ও আধ্যাত্মিক পেশাজীবীদের আয় বাড়বে। ভ্রমণে লাভবান হবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : কর্মস্থলে বাধাবিপত্তি দেখা দেবে। আজ পাওনাদারের তাগাদা পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তায় পড়ার আশঙ্কা প্রবল। ওষুধ বিক্রেতা ও কেমিক্যাল ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads