• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
ads
যমুনা ফিউচার পার্কে নতুন আঙ্গিকে 'টুয়েলভ'  

সংগৃহীত ছবি

জীবনধারা

যমুনা ফিউচার পার্কে নতুন আঙ্গিকে 'টুয়েলভ'  

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২৫ সেপ্টেম্বর ২০১৯

যমুনা ফিউচার পার্কে নতুন আঙ্গিকে বাংলাদেশের অন্যতম ফ্যাশন হাউজ টুয়েলভ-এর শো-রুম উদ্বোধন হয়েছে । ফিতা কেটে উৎসবমুখর পরিবেশে আকর্ষণীয় এ শো-রুমটি উদ্বোধন করেন এন্টনিও ব্যরনারডো। যিনি ইতালির শীর্ষ ৫টি রিটেইল ব্র্যান্ড এর মধ্যে অন্যতম একটি ব্র্যান্ড-এর প্রতিষ্ঠাতা এবং ইতালি, ইউরোপ ও এশিয়া মিলিয়ে উনার ৬০০ টির বেশি শো-রুম আছে । শো-রুমটি উদ্বোধনের সময় টুয়েলভ ক্লদিংয়ের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ হিল রাকিব-এর সঙ্গে অন্যান্য ডিরেক্টররা উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর এন্টনিও ব্যরনারডো শোরুমটি ঘুরে দেখেন । তিনি টুয়েলভ-এর প্রোডাক্ট এর গুনাগুন, ডিজাইন এবং মান নিয়ে প্রশংসা করেন।

পুজাকে সামনে রেখে ক্রেতাদের চাহিদা পূরণ করতেই টুয়েলভ ক্লদিং নিয়ে এসেছে বিভিন্ন স্টাইলের আকর্ষণীয় সব কালেকশন। এবারের পূজার কালেকশনে রয়েছে ধুতি, সেলওয়ার কামিজ, কাবলি সেট ও পাঞ্জাবীর পাশাপাশি আকর্ষণীয় ওয়েস্টার্ন ড্রেস । এছাড়াও আগত শীতকে সামনে রেখে টুয়েলভে এবার আসছে বিভিন্ন আইটেম এর ১৩৩টি স্টাইল।

টুয়েলভ ক্লদিং, টিম গ্রুপের ১২তম প্রতিষ্ঠান। ২০১২ তে টুয়েলভ ক্লদিং-এর যাত্রা শুরু হলেও টিম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আবদুল্লাহ হিল রাকিব-এর সরাসরি তত্ত্বাবধানে ২০১৮তে টুয়েলভ নতুন রূপে যাত্রা শুরু করে। ঢাকায় ওয়ারী ,ধানমন্ডি, মিরপুর, উত্তরা, যমুনা ফিউচার পার্ক, বনশ্রী এবং  বসুন্ধরা শপিং মল মিলিয়ে বর্তমানে টুয়েলভ-এর ৭ টি শাখা আছে ।

 এছাড়াও ঢাকার বাইরে ফেনী, ময়মনসিংহ, সিলেট ,বগুড়া এবং টাংগাইলে টুয়েলভ এর রয়েছে আরো ৫টি শাখা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads