• বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৫
ads
বনশ্রীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

ছবি : সংগৃহীত

মহানগর

বনশ্রীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৯ জুন ২০১৯

রাজধানীর বনশ্রীতে সেবাজ হোসেন (১১) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। পরিবারের দাবি, সেবাজ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আবদুল খান এ তথ্য জানিয়েছেন।

সেবাজের বাবা গোলাম মোস্তফা জানান, তারা বনশ্রীর ই-ব্লকের ৮ নম্বর রোডের ৩৫ নম্বর বাসার নিচতলায় পরিবার নিয়ে থাকেন এবং তিনি ওই বাড়ির কেয়ারটেকার। সেবাজ স্থানীয় স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ আলোনিয়ায় তাদের গ্রামের বাড়ি।

গোলাম মোস্তফা আরো জানান, সেবাজ আশপাশের ছেলেদের সঙ্গে খেলা করত। তারা সেবাজের বিরুদ্ধে দুষ্টুমি করার নালিশ দেয় তাকে। পরে তিনি রাগ হয়ে সেবাজকে চড় দেন এবং বাসা থেকে বের হতে নিষেধ করেন। এতে তার ছেলে অভিমান করে বাথরুমে কাপড় রাখার স্টেনের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। পরে বিষয়টি বুঝতে পেরে দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। সহকারী উপ-পরিদর্শক আবদুল খান বলেন, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads