• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
ads
কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি র‌্যাব হেফাজতে

রাজধানীর ধানমণ্ডির কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ক্লাবের সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

ছবি : সংগৃহীত

মহানগর

অস্ত্র–ইয়াবা উদ্ধার

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি র‌্যাব হেফাজতে

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২০ সেপ্টেম্বর ২০১৯

রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও কৃষকলীগের কেন্দ্রীয় নেতা শফিকুল আলম ফিরোজকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে র‌্যাব-২ এর সদস্যরা।

আজ শুক্রবার শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। এরপর বিকেল থেকেই র‌্যাব সদস্যরা কলাবাগান ক্লাবটিতে তল্লাশি চালায়।

এবিষয়ে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাল জানান, শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। তিনি কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয়েছে।

স্থানীয়রা জানায়, বিকেলের পর থেকে পুরো এলাকা ঘিরে রেখেছে র‌্যাব। অভিযানে কাউকে বাইরে আসতে দেয়া হচ্ছে না। আবার বাইরের কোনো লোকজনকে ভেতরে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

অভিযান শেষে শুক্রবার রাত পৌনে নয়টার দিকে র‌্যাব জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সভাপতি শফিকুল আলমকে সঙ্গে নিয়ে এ অভিযান শুরু হয়। অভিযানে বেশ কিছু জুয়া খেলার কয়েন, ভিন্ন ধরনের ইয়াবা, একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। ক্যাসিনোর সরঞ্জাম এখানে ছিল না। তবে ক্যাসিনোতে ব্যবহার করা হয় এমন কয়েন পাওয়া গেছে। উদ্ধার হওয়া ইয়াবাগুলো হলুদ রঙের।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads