• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬
রেনুর সন্তানের পাশে বিজি পরিচালক সাবরিনা সোবহান

ছবি : সংগৃহীত

মহানগর

রেনুর সন্তানের পাশে বিজি পরিচালক সাবরিনা সোবহান

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ০৭ জানুয়ারি ২০২০

রাজধানীর বাড্ডায় গণপিটুনিতে নিহত তাসলিমা বেগম রেনুর সন্তানদের পাশে দাঁড়িয়েছেন দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের (বিজি) পরিচালক সাবরিনা সোবহান। গতকাল সোমবার বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-১ এ রেনুর ছেলে তাহসিন আল মাহির ও কন্যা তাসমিন মাহিয়া তুবা এবং তাদের খালাতো ভাই সৈয়দ নাসির উদ্দিন টিটুর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন সাবরিনা সোবহান।

তাহসিনের বয়স ১১ এবং তুবার ৪ বছর। বর্তমানের তারা তাদের খালার সঙ্গে থাকে। খালার নামে ১০ লাখ টাকার স্থায়ী আমানতের ব্যবস্থা করে দিয়েছেন বসুন্ধরা পরিচালক। এ অর্থের লভ্যাংশ দিয়ে রেনুর দুই সন্তান যাতে চলতে পারে, তার জন্য এ উদ্যোগ। এ সময় উপস্থিত ছিলেন ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপ, নিউজ টোয়েন্টিফোর, রেডিও ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ও বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম এবং ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ও দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন।

উল্লেখ্য, তাসলিমা বেগম রেনু ২০১৯ সালের ২০ জুলাই রাজধানীর উত্তর বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়েছিলেন সন্তানকে ভর্তি করার বিষয়ে খোঁজখবর নিতে। সেখানে শিশু চোর সন্দেহে তাকে নির্মমভাবে পিটিয়ে রেনুর সন্তানের পাশে বিজি হত্যা করা হয়। রেনু মহাখালীর ৩৩/৩ জিপি ওয়ারলেস গেট থাকতেন। আড়াই বছর আগে পারিবারিক কলহের কারণে স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়। রেনুর গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুরা থানার সোনাপুর গ্রামে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads