• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
করোনাভাইরাসে আক্রান্ত ডিএমপির ২১ পুলিশ সদস্য সুস্থ হয়ে ফিরেছেন

সংগৃহীত ছবি

মহানগর

করোনাভাইরাসে আক্রান্ত ডিএমপির ২১ পুলিশ সদস্য সুস্থ হয়ে ফিরেছেন

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৫ মে ২০২০


 করোনাভাইরাসে আক্রান্ত ডিএমপির পুলিশ সদস্যেদের মধ্যে ২১ জন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ফিরেছেন এবং তারা এখন কাজে যোগদানের অপেক্ষায় রয়েছেন।
ডিএমপির সহকারী পুলিশ কমিশনার (প্রশাসন) আশিক হাসান সংবাদ বিঞ্জপ্তির মাধ্যমে জানান, করোনা যুদ্ধে জয়ী হয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সুস্থ হওয়া ২১ জন সদস্য কাজে যোগদানের অপেক্ষায় রয়েছেন ।

আক্রান্তরা ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে করোনা ভাইরাসের চিকিৎসা গ্রহণ করেন। আক্রান্তদের মধ্যে ডিসি, এডিসি, এসি ও ইন্সপেক্টরসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সিভিল স্টাফ রয়েছেন বলে জানানো হয়।

বিঞ্জপ্তিতে বলা হয়, করোনা সংকট মোকাবেলায় শুরু থেকে জনগনের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ বহুমূখী সেবামূলক কার্যক্রমে সরাসরি সম্পৃক্ত হন।

শহরের রাস্তায় জীবানুনাশক পানি ছিটানো থেকে শুরু করে তারা, আইসোলেশন ও কোয়ারেন্টিান ব্যবস্থা বলবৎ করতে সহায়তা, লকডাউন ব্যবস্থা কার্যকর, মৃত ব্যক্তির জানাজা ও দাফনে অংশ গ্রহণ, সামাজিক দূরত্ব

বজায় রাখতে জনগণকে মোটিভেশন, কাঁচাবাজারে প্রবেশ ও বাহির একমুখী করা, বিক্রেতাগণ বাজারে যাতে সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্যসামগ্রী বিক্রয় করার ব্যবস্থা করেন।

এতে আরও বলা হয়, ডিএমপি পুলিশের নিজস্ব উদ্যোগ ও অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ, ত্রাণ বিতরণে সামাজিক দূরত্ব বজায় রাখতে সহায়তা, টিসিবির পণ্য বিক্রয়ে সামাজিক দূরত্ব বজায় রাখতে সহায়তা, জরুরী

প্রয়োজন ছাড়া মানুষ যাতে ঘর থেকে বের না হয় সে বিষয়ে সতর্ক দৃষ্টি রাখাসহ জনকল্যাণে বহুমুখী সেবামূলক কর্মকান্ডে অংশগ্রহণের ফলে অনেক পুলিশ সদস্য করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads