• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদ এবার মশক নিধনে

সংগৃহীত ছবি

মহানগর

২১ নং ওয়ার্ড কাউন্সিলর আসাদ এবার মশক নিধনে

  • বাংলাদেশের খবর
  • প্রকাশিত ০৬ মে ২০২০

করোনার এই ক্রান্তিকালে যে সকল কাউন্সিলর নিয়মিত সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে তাদের মধ্যে অন্যতম ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামান আসাদ। কখন তিনি খাবার হাতে এলাকার গরিব মানুষের পাশে এসে দাঁড়িয়েছে , আবার কখন সবজি বিক্রেতার রুপে নিয়মিত বিনা মূল্যে বিতরণ করে গেছেন তরিতরকারি, শাক সবজি।

এবার তিনি করোনা প্রতিরোধের পাশাপাশি মশার দৌরাত্ম রোধে ২১ নং ওয়ার্ডের ছাত্র-যুবদের নিয়ে মশক নিধন কার্যক্রমে এগিয়ে এসেছেন।

তার এই কাজে উৎসাহ দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নিজামুল হক ভূঁইয়া। তিনিও এই উদ্দোমী কাউন্সিলরকে অনুপ্রেরণা দিয়ে স্বশরীরে মশক নিধন কার্যক্রমে অংশ নেন।

বিশেষজ্ঞদের মতে এবছর দেশে আরাক দুর্যোগের নাম ডেঙ্গুর প্রকোপ। তাই শাহবাগ ও ঢাকা বিশ্ব বিদ্যালয়ে এলাকার এই জন প্রতিনিধি দাবি, নগরবাসী আসুন সচেতন হই, টব বা ছাদের কোথাও যেন বৃষ্টির পানি লুকানো না থাকে। এ প্রসঙ্গে কাউন্সিলর আসাদ বলেন, এখন সময় এসেছে, করোনার পাশাপাশি ডেঙ্গু নিয়ে কাজ করার। তা না হলে আগামী কয়েকদিনের মধ্যে ডেঙ্গু মশার প্রকোপ বেড়ে যাবে। তিনি আরও বলেন, আমাদের সীমাবদ্ধতা আছে, তাই বলে বসে থাকলে তো চলবে না।  এসময় তিনি জনগণ যে দ্বয়িত্ব দিয়েছে তা পালন করে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads