• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
ads
বেলারুশিয়ান করোনা রোগীর করুণ আত্মহত্যা

প্রতীকী ছবি

মহানগর

বেলারুশিয়ান করোনা রোগীর করুণ আত্মহত্যা

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ১৫ সেপ্টেম্বর ২০২০

রাজধানীর ধানমন্ডিতে ল্যাবএইড হাসপাতাল ভবন থেকে লাফ দেওয়ায় মিখাইল স্টেলমাখ (২৯) নামে বেলারুশের এক নাগরিক মারা গেছেন। তার করোনা পজিটিভ ছিল। রোববার ভোর সাড়ে ৫টার দিকে বাথরুমের জানালা ভেঙে লাফ দেন মিখাইল স্টেলমাখ। গুরুতর আহত অবস্থায় ওইদিনই বিকেল পৌনে ৩টার দিকে ল্যাবএইড হাসপাতালে তার মৃত্যু হয়।

ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রায়হানুল করিম জানান, বেলারুশিয়ান নাগরিক মিখাইল স্টেলমাখের বাবার নাম ইভান। বাংলাদেশে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে মিখাইল কাজ করতেন। সেখানেই থাকতেন। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

এসআই আরো জানান, ল্যাবএইডের ষষ্ঠ তলায় ভর্তি ছিলেন ওই রোগী। তার করোনা টেস্ট করা হয় ৭/৮ বার। একবার পজিটিভ আসে, আবার নেগেটিভ, বর্তমানে পজিটিভ ছিল। এ কারণেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। রোববার ভোরে ষষ্ঠ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে ছোট জানালা দিয়ে তিনি লাফিয়ে নিচে পড়েন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এতে গুরুতর আহত হলে তাকে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, খবর পেয়ে রাত ৮টার দিকে মৃতদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। ঘটনার বিস্তারিত জানতে আরো তদন্ত চলছে বলে জানান এসআই।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads