বাংলাদেশের খবর

আপডেট : ২৩ মে ২০১৯

‘চিটার.কম’র সদস্য তারা


জনপ্রিয় অভিনেতা শামীম জামান ‘চিটার.কম’র সদস্য। তার সঙ্গে আরো আছেন আ খ ম হাসান, শামীম জামান, ফারুক আহমেদ, জামিল হোসেন, মিশু সাব্বির, মুকিত জাকারিয়া, মনিরা মিঠু, ঈশানা, স্বাগতা, এনি খান, ফারজানা রিক্তা, তারিক স্বপন, জয় রাজ, সঞ্জীব আহমেদ, দোলন দে, হেদায়েত নান্নু, সাদিয়া রুবায়েত, নাইমা আলম মাহা, আমানুল হক হেলাল, আশরাফুল আশিক, হিমে হাফিজ, তুলি চৌধুরী, রাশেদ মামুন অপু, সৈয়দ মোশাররফ, শেলী আহমেদ, সাহেলা, আফতাবসহ আরো অনেকে।

নাগরিক টিভির জন্য এরই মধ্যে নির্মাণ হয়েছে নাটক ‘চিটার.কম’। রহুল আমিন পথিকের রচনায় অভিনয় করার পাশাপাশি এটির চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন শামীম জামান।

নাটকের গল্প নিয়ে শামীম জামান বলেন, ‘আসলে আমরা যে সমাজে বাস করি তার মধ্যে ভালোমন্দ সবই আছে। তবে মন্দ মানুষ সংখ্যায় বেশি হলেও মন্দ যারা আছেন, তারা একসময় ভালো মানুষের পাশে থেকে ভালো হয়ে যায়। এমনই ভালো-মন্দ মানুষের গল্প নিযে আমরা নির্মাণ করছি এই নাটকটি। হাস্যরসের মধ্য দিয়ে আমরা গল্পগুলো বলার চেষ্টা করছি, যেন সহজে মানুষের দৃষ্টি আকর্ষণ করতে পারে। মানুষকে শুধু বিনোদন দেবে এমন নয়- এই নাটকের মধ্য দিয়ে মানুষ সচেতন হবে বলে আমি আশা করি।’

নাটকটি জুলাই মাস থেকে নাগরিক টেলিভিশনে প্রচার হবে বলে জানা গেছে।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১