বাংলাদেশের খবর

আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২১

ইনফিনিক্স স্মার্টফোনে মিলছে বাংলালিংকের ফ্রি ইন্টারনেট 


ইনফিনিক্সের ছয়টি মডেলের স্মার্টফোনে বাংলালিংকের ফ্রি ইন্টারনেট বান্ডেল পাওয়া যাবে। নতুন ও পুরাতন ইনফিনিক্স ফোনে বাংলালিংকের প্রিপেইড ও কল অ্যান্ড কন্ট্রোল সিম ব্যবহার করে এই অফার উপভোগ করা যাবে। ইনফিনিক্সের ছয়টি মডেলের মধ্যে রয়েছে- ইনফিনিক্স হট ৯ প্লের দুই ভার্সন, ইনফিনিক্স স্মার্ট ৫ মডেলের দুই ভার্সন, ইনফিনিক্স হট ১০ এবং ইনফিনিক্স নোট ৭। ইনফিনিক্স ৯ প্লের ২/৩২ জিবির দাম ৭৯৯০ টাকা। একই মডেলের ৪/৬৪ জিবি পাওয়া যাবে ১০৪৯০ টাকায়। ইনফিনিক্স স্মার্ট ৫ এর ২/৩২ জিবির দাম ৮৪৯০ টাকা এব্ং ৩/৬৪ জিবি পাওয়া যাবে ৯৪৯০ টাকায়। ইনফিনিক্স হট ১০ ৪/১২৮ জিবি কেনা যাবে ১২৯৯০ টাকায়। নোট ৭ ৪/১২৮ জিবির দাম ১৫ হাজার ৯৯০ টাকা।  

এসব মডেলের ফোন কিনলেই মিলবে বছরজুড়ে ১২ জিবি ও ২০০% পযন্ত ফ্রি ইন্টারনেট । প্রতি মাসে ১ জিবি করে ইন্টারনেট পাওয়া যাবে। প্রতি মাসে ৫১২ এমবি সাধারণ ইন্টারনেট প্যাক ও ৫১২ এমবি টফি ইন্টারনেট প্যাক উপভোগ করা যাবে। ইন্টারনেট বোনাসের মেয়াদ ৭ দিন। 


বোনাস পাওয়ার নিয়ম :

বোনাস অফারটি বাংলালিংকের সকল নতুন ও পুরাতন প্রিপেইড অথবা কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকদের জন্য প্রযোজ্য। প্রথম মাসের বোনাসের জন্য ৫০০০৫২১# ডায়াল করতে হবে। বাকি ১১ মাসের জন্য ৫০০০৫২৩# ডায়াল করতে হবে। ৪৮ ঘণ্টার মধ্যে ইন্টারনেট বোনাস দেয়া হবে। ইন্টারনেট ব্যালেন্স জানা যাবে ৫০০০৪৪*১# ডায়াল করে। এই অফার স্টক থাকা পর্যন্ত উপভোগ করা যাবে। 

ইনফিনিক্স ফোনে বাংলালিংকের এই ইন্টারনেট বান্ডেল ৪ জি ও থ্রি জি। ৪ জি কভারেজ এলাকায় ৪জি ইন্টারনেট স্পিড পাওয়া যাবে। থ্রি জি কভারেজ এলাকায় গেলে থ্রি জি ইন্টারনেট স্পিড মিলবে।  ৪জি স্পিডের জন্য সাবস্ক্রাইবারকে ডায়াল করতে হবে ৫০০০৪৪*১#।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১