বাংলাদেশের খবর

আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২১

মুন্সীগঞ্জে জমি নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, টেটাঁবিদ্ধসহ আহত ১৫


মুন্সীগঞ্জের সিরাজদিখান জমিসংক্রান্ত বিরোধের জের ধরে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বুধবার ভোর ৬ টায় উপজেলার বালুচর ইউনিয়নের কয়রাখোলা এলাকায় জহির এবং বরকতের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এরই জের ধরে দু’গ্রুপের সমর্থক চান্দেরচর গ্রামের ইস্রাফিল এবং কামিজুদ্দিন গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয় । কয়রাখোলা ও চান্দেরচরর সংঘর্ষ ৬ জন টেঁটা বিদ্ধসহ আহত হয় ১৫ জন এলাকায় থমথমে অবস্থা বিরাজ করতেছে ।

টেঁটাবিদ্ধরা হলেন- চান্দেরচর গ্রামের সুরুজ মিয়ার ছেলে সাদের মিয়া (৫২), হাবিব ধদার পুত্র আখির ধদা (৩২), কাদু মিয়ার পুত্র নিলু মিয়া (৫৫), রফিকুল ইসলামর পুত্র মিদুল মিয়া (৩৪) কয়রাখোলা গ্রামের শরিফ (২৭) রবিউল (৩৫)। আহতদেরকে বিভিন্ন হাসপাতাল ভর্তি করা হয়েছে। গুরুতর আহত মেদুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জমিসংক্রান্ত বিরোধোর জেড়ে ভোর ৬ টায় কয়রাখোলা এলাকায় জহির এবং বরকত গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়, সেই সংঘষের ঘটনাকে কেদ্র করে সকাল ৯ টার সময় চান্দের চর গ্রামের জহির এবং বরকত সমর্থক ইস্রাফিল ও কামিজুদ্দিন কামু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৬ জন টেঁটাবিদ্ধসহ ১৫ জন আহত হয় । বর্তমানে কয়রাখোলা এবং চান্দেরচর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে ।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ এসএম জালালউদ্দিন জানান,আমি নিজও ঘটনাস্থলে আছি বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে ।


বাংলাদেশের খবর

Plot-314/A, Road # 18, Block # E, Bashundhara R/A, Dhaka-1229, Bangladesh.

বার্তাবিভাগঃ newsbnel@gmail.com

অনলাইন বার্তাবিভাগঃ bk.online.bnel@gmail.com

ফোনঃ ৫৭১৬৪৬৮১