• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ৯ মহররম ১৪৪০
BK

ইউটিউব সদর দপ্তরে হামলাকারী নারীর আত্মহত্যা

ক্যালিফোর্নিয়ার সান ব্রুনোতে ইউটিউব সদর দপ্তরে গুলি চালিয়ে তিনজনকে আহত  করে পরে নিজেও আত্মঘাতী হয়েছেন এক নারী।আহতদের মধ্যে ৩৬ বছর বয়সী একজনের অবস্থা গুরুতর। তিনি হামলাকারী ওই নারীর বয়ফ্রেন্ড বলে খবর দিয়েছে সিবিএস নিউজ। আহতদের মধ্যে ৩২ ও ২৭ বছর বয়সী দুই নারীও আছেন। মঙ্গলবার স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টার দিকে গোলাগুলি শুরু হলে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এনবিসিরি প্রতিবেদনে বলা হয়েছে, সন্দেহভাজন হামলাকারী দপ্তরটির বহিঃপ্রাঙ্গণ ও ডাইনিং এলাকায় এসে প্রায় লাঞ্চটাইম শুরুর সময় গুলি করতে শুরু করে। সান ব্রুনোর পুলিশ প্রধান এড বারবেরিনি বলেন, স্থানীয় সময় ১২টা ৪৮ মিনিটে পুলিশ কর্মকর্তারা ওই দপ্তরটিতে গিয়ে ‘বিশৃঙ্খল পরিস্থিতি’ দেখতে পান, বহু লোক তখন পালিয়ে যাচ্ছিল। গুলিবিদ্ধ অবস্থায় একজনকে ইউটিউব সদর দপ্তরের সামনে পড়ে থাকতে দেখেন। এর কয়েক মিনিট পর অস্ত্রধারী এক নারীর লাশ পাওয়া যায়, যিনি আত্মঘাতী হয়েছেন বলে ধারণা হয়েছে পুলিশের।

পরে আরও দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় বলে বারবেরিনি জানান। আত্মঘাতী ওই নারীই হামলাটি চালিয়েছেন বলে সন্দেহ পুলিশের। সে একটি পিস্তল নিয়ে হামলাটি চালিয়েছে বলে জানিয়েছে পুলিশ, কিন্তু হামলার উদ্দেশ্য সম্পর্কে কিছু বলেনি তারা। ওই নারীর পরিচয় নিশ্চিত করা হচ্ছে।