• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ১১ মহররম ১৪৪০
BK

অবসরে ক্যামেরন ডিয়াজ!

নব্বই দশক থেকে শুরু করে অনেক বছর পর্যন্ত হলিউড অভিনেত্রী ক্যামেরন ডিয়াজের চাহিদা তুঙ্গে ছিল। সেই সময় একের পর এক সফল ছবির নায়িকা ছিলেন তিনি। ‘দেয়ার ইজ সামথিং অ্যাবাউট মেরি’ থেকে শুরু করে ‘চার্লিজ অ্যাঞ্জেলস’ অথবা ‘মাই সিস্টারস কিপার’ কিংবা ‘শ্রেক’- এই ছিল তার সফল ছবির জার্নি।

এই সফল অভিনেত্রী অভিনয় ছেড়ে দিচ্ছেন বলে গুঞ্জন উঠেছে সম্প্রতি। কিন্তু এক সাক্ষাৎকারে ক্যামেরন ডিয়াজ সব গুজব উড়িয়ে দিয়ে বলেছেন তিনি অভিনয় থেকে অবসর নিচ্ছেন না, তবে শিগগিরই অবসরে যেতে চান তিনি।

অভিনেত্রী সেলমা ব্লেয়ার বলেন, ‘দ্য সুইটেস্ট থিং’-এর একটা সিক্যুয়েল হওয়া উচিত। কিন্তু দুর্ভাগ্যের বিষয় ক্যামেরন অবসর নিয়েছে। ব্লেয়ারের এই বক্তব্যে যখন সোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে, তখন ব্লেয়ার বোল পাল্টে এক টুইট বার্তায় জানান, ‘ক্যামেরন ডিয়াজ আসলে কোনো কিছু থেকেই রিটায়ার করেনি। ব্রেকিং নিউজটা হলো আমি ক্যামেরন ডিয়াজের মুখপাত্র পদ থেকে অবসর নিচ্ছি।’

তবে ক্যামেরন ডিয়াজ নিজেই হা-হুতাশ করছেন হাতে কাজ নেই বলে। তিনি এটাও জানিয়েছেন, তিনি অনেকটা সেমি-রিটায়ারমেন্টে আছেন। পরিস্থিতির পরিবর্তন না হলে পুরোপুরি অবসরে যাবেন তিনি।