• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মহররম ১৪৪০
BK

সালমানের বাসায় ক্যাটরিনা

জামিনের পর সালমানের বাসায় দেখা করলেন ক্যাটরিনা কাইফ। রোববার রাতে সালমানের অ্যাপার্টমেন্টে দেখা গেছে তাকে। এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। এর আগে সাবেক প্রেমিকের মুক্তির জন্য মন্দিরে পূজা দিয়েছিলেন ক্যাট।

যে কারণে ‘টাইগার’ আর ‘জোয়া’কে নিয়ে আবার জোর গুঞ্জন শুরু হয়েছে বলিউডে। কারণ, নিছক একটা ‘হিট জুটি’ হিসেবে কোনো দিনই তাদের দেখেনি বলিউড। প্রায় একযুগ আগে দুজনের ছবি ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’। তারপর ‘যুবরাজ’। কোনোটিই ব্যবসা সফল নয়। এর মধ্যেই সালমানের জেলযাত্রা। গতবার যোধপুরে ক্যাটরিনার গাড়িকে ধাওয়া করতে গিয়ে মোটরবাইক থেকে পড়ে জখমও হয়েছিলেন কয়েকজন।

তারপরই ভেঙে গেল প্রেম। ক্যাটরিনা প্রেমে পড়লেন রণবীর কাপুরের। একসঙ্গে থাকতেনও তারা। বিয়ে হয়ে যাচ্ছে এমন সময় সেই প্রেমও চুরমার। রণবীর-ক্যাটরিনা প্রেমপর্বের মধ্যেই ২০১২ সালে ম্যাজিক করেন পরিচালক কবির খান। তার ‘এক থা টাইগার’-এ দুরন্ত অ্যাকশনে পর্দা কাঁপিয়ে দেন সালমান-ক্যাটরিনা। তারপর থেকে সেলুলয়েডের বাইরেও দেখা যায় পাশাপাশি হাসিখুশি দুজন! গত বছরের ডিসেম্বরে আসে ‘টাইগার’ ও ‘জোয়া’-এর নয়া অভিযান। এবং প্রমাণ হয় তাদের রসায়নও ‘জিন্দা হ্যায়’!