• বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মহররম ১৪৪০
BK

মেগানের রোল মডেল ডায়ানা

মে মাসেই ব্রিটিশ রাজকীয় পরিবারে অন্তর্ভুক্ত হতে যাচ্ছেন হলিউড অভিনেত্রী মেগান মার্কেল। এর আগে চমৎকার তথ্য পাওয়া গেল তার সম্পর্কে। প্রিন্স হ্যারির প্রয়াত মা প্রিন্সেস ডায়ানার মতো হতে চান মেগান। খবরটি দিয়েছেন মেগানের ঘনিষ্ঠ এক বন্ধু। মেগানকে নিয়ে লেখা একটি জীবনীভিত্তিক বইয়ে তিনি বিষয়টি উল্লেখ করেন।

হারপার বাজার জানায়, রাজপরিবারের জীবনীকার অ্যান্ড্রু মর্টনের লেখা ‘মেগান : আ হলিউড প্রিন্সেস’ বইয়ে উঠে এসেছে প্রিন্সেস ডায়ানার ব্যক্তিত্বে মেগান মার্কেলের মুগ্ধতার কথা। তাকে অনুকরণও করতে চেয়েছেন তিনি। মেগানের শৈশবের এক বন্ধু জীবনীকার অ্যান্ড্রুকে বলেন, মেগান সব সময়ই ব্রিটিশ রাজকীয় পরিবার নিয়ে মুগ্ধ ছিলেন। এবং সব সময়ই ডায়ানার মতো হতে চেয়েছেন। মর্টন তার বইয়ে আরো লিখেছেন যে তার পরিবার ও বন্ধুদের মতে, মেগান শুধু ডায়ানার ‘স্টাইল’ নিয়েই কৌতূহলী ছিলেন না, ডায়ানার মানবিক কাজগুলো নিয়েও ছিলেন মুগ্ধ। তাকে মেগান রোল মডেল হিসেবে দেখতেন।

বিয়ের আগে হবু রাজবধূ সম্পর্কে এমন তথ্য মেগানের মনের সৌন্দর্য যেন বাড়িয়ে দিল। প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বাগদানের আংটিও উৎসর্গ করা হয়েছে ডায়ানার স্মৃতির উদ্দেশ্যে। তবে ১৯ মের রাজকীয় বিয়েটি যদি উৎসর্গ করা হয় প্রিন্সেস ডায়ানার স্মৃতির উদ্দেশ্যে, তা হবে আরো চমৎকার।