• বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ৮ মহররম ১৪৪০
BK

সরকারের জনপ্রিয়তা শূন্যে : এরশাদ

বিএনপি না এলে একাই নির্বাচন করব
ফাইল ছবি

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, ‘দেশের মানুষ আজ মুক্তি চায়। বর্তমান সরকারের জনপ্রিয়তা শূন্য। বড় শূন্য।’ রোববার দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরির মাঠে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সাবেক রাষ্ট্রপতি এরশাদ এ কথা বলেন। 

বর্তমান সরকারের শাসনামলের চিত্র তুলে ধরে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘আমার শাসনামলে মানুষ নিরাপদে ছিল। খুন হতো না। আর এখন খুনের মহোৎসব চলছে। নারী ও শিশু ধর্ষণ আশঙ্কাজনকভাবে বেড়েছে। এর ফলে আমরা সবাই ধর্ষিত হচ্ছি।’ তিনি বলেন, নারী হয়ে জন্ম নেওয়াটাই যেন অভিশাপ।

তিনি আরও বলেন, ‘বর্তমানে সর্বত্র দলীয়করণ, লুটপাট। ব্যাংকে টাকা নেই। নির্বাহী বিভাগ কারও কথা শোনে না। দেশের মানুষ অশান্তিতে আছে। অস্থিরতার মধ্যে বাস করছে। মানুষের শ্বাস বন্ধ হয়ে গেছে। মানুষ মুক্তি চায়, মানুষ পরিবর্তন চায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন, ‘নির্বাচন যদি সুষ্ঠু হয়, সিলও যদি মারা না হয়, জিততে পারবে না, জিততে পারবে না। এই জন্য সুযোগ আসছে। আমরা বলছি, সুষ্ঠু নির্বাচন দিতে হবে। এবং বিএনপি না এলে একলাই নির্বাচন করব। ৩০০ আসনে নির্বাচন করব। আমি কথা দিচ্ছি, দেশের মানুষ পরিবর্তন চায়। জাতীয় পার্টিকে চায়।’ 

জেলা জাতীয় পার্টির সভাপতি ও এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সভাপতিত্বে আরো বক্তব্য দেন দলের কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা প্রমুখ।