• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ২৪ সফর ১৪৩৯
BK

সাভারে দুইজনের লাশ উদ্ধার

ঢাকার সাভার উপজেলায় একটি ডায়াগনস্টিক সেন্টার থেকে কর্মচারীসহ দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের অভিযোগ এটি হত্যাকাণ্ড।  আশুলিয়া থানার এসআই কামরুল হাসান জানান, জিরানী বাজার এলাকার হাজি আনোয়ার মডার্ন ডায়াগনস্টিক অ্যান্ড ডক্টরস চেম্বার থেকে মঙ্গলবার সকালে পুলিশ লাশ দু’টি উদ্ধার করেছে।

এরই মধ্যে নিহতদের পরিচয় জানা গেছে। নিহতরা হলেন-ময়মনসিংহের মুক্তাগাছা কাঠবাওলা গ্রামের আলী হোসেনের ছেলে ফরহাদ হোসেন (২৫) ও তার বন্ধু নওগাঁর আত্রাই উপজেলার মো. কুদ্দুসের ছেলে নাবিনুর (২৭)। নিহত ফরহাদ ওই ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী বলে পুলিশ জানিয়েছে।

এসআই কামরুল হাসান বলেন, অল্প একটু খোলা শাটারের নিচ দিয়ে পা দেখা গেলে এলাকাবাসীর সন্দেহ হয়। তখন তারা পুলিশে খবর দেয়। তিনি বলেন, ‘লাশের পাশে চিপস, চানাচুরের খালি প্যাকেট ও কোমল পানীয়র খালি বোতল পাওয়া গেছে। এ থেকে ধারণা করা হচ্ছে রাতে দুই বন্ধু আনন্দ করেছেন। রাতেই কোনো একসময় তাদের মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর কারণ অনুমান করার মত কোনো আলামত এখনো পাওয়া যায়নি।’

তবে নিহত ফরহাদের মা মমতাজ বেগম অভিযোগ করেছেন, তার ছেলেকে হত্যা করা হয়েছে। কে বা কারা হত্যা করেছে, কারো সঙ্গে শত্রুতা ছিল কিনা সে বিষয়ে তিনি তেমন কিছু বলতে পারেননি।

ডায়াগনস্টিক সেন্টারের মালিক আমিনুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তার সাড়া পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।