• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ১২ রবিউল আউয়াল ১৪৪০
BK

ইমরানের নতুন বিয়েও ভাঙনের মুখে!

ইমরান খানের নতুন বিয়েও ভাঙনের মুখে! পাকিস্তানের সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে জোর গুঞ্জণ শুরু হয়েছে। ফেব্রুয়ারিতে ইমরান এবং নববধূ-বেশে আপাদমস্তক বোরখায় মোড়া বুশরা মানেকা সকলকে জানান, এক মাস আগে তারা বিয়ে করেছেন। বুশরা শুধু স্ত্রী নন, ইমরানের আধ্যাত্মিক গুরুও। 

ক’দিনের মধ্যে কী এমন ঘটল? সে বিষয়ে উঠে আসছে একাধিক সম্ভাবনা। জল্পনাকারীদের একাংশের দাবি, বুশরার প্রথম পক্ষের ছেলেকে ঘিরেই সমস্যার সূত্রপাত। বিয়ের আগে ঠিক হয়েছিল যে, বুশরার পরিবারের কেউ দীর্ঘদিন ধরে বানি গালায় (নবদম্পতির নতুন বাড়ি) থাকবেন না। কিন্তু বিয়ের পর থেকে সেখানেই থাকছিলেন বুশরার প্রথম পক্ষের ছেলে। তাতেই না কি চটেছেন ইমরান। অন্য একটি সূত্রের দাবি, নতুন বাড়ি সাজানোর কাজে তিন ননদের অতিরিক্ত নাক গলানো ভালোভাবে নেননি বুশরা। এছাড়াও বাড়ি থেকে পোষ্য কুকুরদের অন্যত্র সরিয়ে দিতে বাধ্য করেছেন তিনি। কারণ, এসব প্রাণী বাসায় থাকলে ধর্ম-কর্মে সমস্যা হয় তার।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, সোশ্যাল মিডিয়াতেও জোরদার আলোচনা চলছে এ নিয়ে। টুইটারে একজনের প্রশ্ন করেছেন, ‘বিবাহবিচ্ছিন্না মহিলাকে স্ত্রী হিসেবে মানতে পারলে তার সন্তানকে নিজের সন্তান হিসেবে মেনে নিতে আপত্তি কেন?’ আর একজনের মন্তব্য, ‘কুকুরগুলি আমি দত্তক নিতে রাজি। ইমরানের বিবাহিত জীবন সুখের হোক।’ বিষয়টি নিয়ে ইমরান বা বুশরা— মুখ খোলেননি কেউই। টুইটারে অবশ্য ইমরান-ঘনিষ্ঠ এক সাংবাদিকের দাবি, সমস্তটাই গুজব।

১৯৯৫ সালে প্রথম বিয়ে জেমিমা গোল্ডস্মিথের সঙ্গে। টেলিভিশনের সঞ্চালক রেহাম খানের সঙ্গে দ্বিতীয় বিয়ে এক বছরও টেকেনি। ৬৫ বছরের ইমরান এ বছর বুশরাকে বিয়ে করেন। টুইটারে জনৈকের খেদ, ‘এ জীবনে প্রকৃত ভালবাসা কি খুঁজে পাবেন না ইমরান!’