• শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৪, 1 Djumada l-Ula 1439
BK

বড্ড দেরিতে ইয়াবা গডফাদারদের প্রাসাদে পুলিশের হানা

বড্ড দেরিতে ইয়াবা গডফাদারদের প্রাসাদে পুলিশের হানা
প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীদের বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে টেকনাফ পৌরসভার তিনটি গ্রামে পুলিশ অভিযান চালায়। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন,  টেকনাফে বেশ কয়েকটি গ্রামে ইয়াবার টাকায় ‘রাজপ্রাসাদ’-এর মতো বাড়ি বানিয়েছে ইয়াবা ব্যবসায়ীরা। সরকারের নির্দেশে সারা দেশে মাদকবিরোধী অভিযান চলছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকালে টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া ও পরিদর্শক রাজু আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়া, জালিয়াপাড়া, দক্ষিণপাড়া গ্রামে অভিযান চালায়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এ সময় অর্ধশতাধিক বাড়িতে হানা দেয় পুলিশ। তবে মাদক ব্যবসায়ীরা বাড়িতে না থাকায় তাদের কাউকেই আটক করা যায়নি। অভিযান চলাকালে টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ার ইয়াবা ব্যবসায়ী ১১ মামলার পলাতক আসামি মো. জোবাইর, তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী মোজাম্মেল হক, মো. সালমান, মো. হাসান আলী, রেজাউল করিম রেজা, মো. আবদুল্লাহ ও তার ভাই মো. জব্বারের বাড়িতে তল্লাশি করে পুলিশ।

পুলিশের পরিদর্শক রাজু আহমদ বলেন, ‘ইয়াবার টাকায় টেকনাফে বেশ কয়েকটি গ্রামে রাজপ্রাসাদের মতো বাড়ি বানিয়েছে ইয়াবা ব্যবসায়ীরা। তবে তারা সবাই বাড়ি ছেড়ে পালিয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, কোনো মাদক ব্যবসায়ীকেই ছাড় দেওয়া হবে না। যতক্ষণ পর্যন্ত  ইয়াবা বন্ধ না হবে, ততক্ষণ এ অভিযান চলবে।