• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪, ২৬ সফর ১৪৩৯
BK

নতুন প্রজন্মকে সোনার মানুষ হতে হবে: দীপু মনি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, নতুন প্রজন্মকে সোনার বাংলার সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে  কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে অবাধ শিক্ষার সুযোগ করে দিয়েছেন, তা অন্য কোনো সরকার করতে পারেনি।  এই সুযোগ কাজে লাগিয়ে জ্ঞান বিজ্ঞানে তোমাদের সমৃদ্ধ হতে হবে।

বুধবার দুপুরে চাঁদপুর শহরের পুরাণ বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, একাদশ শ্রেণীতে অধ্যয়নের মাধ্যমে তোমাদের জীবনের একটি নতুন অধ্যয় শুরু হলো। স্কুলে থাকতে অভিভাবকের দায়িত্বে ছিলে। এখন থেকে নিজেদের দায়িত্ব নিয়ে পথ চলা শুরু। এ বড় দায়িত্ব নিয়ে তোমাদের সকল কর্মকাণ্ড ফুটে উঠবে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে নিজকে দূরে খাবে এবং সামাজিক কাজসহ ভাল কাজে নিজেকে জড়িয়ে রাখবে। তোমাদের জীবন মঙ্গল হউক এটাই প্রার্থনা করি।

কলেজ অধ্যক্ষ রতন কুমার মজুমদারের সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক সাইফুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কলেজ পরিচালনা পর্ষদের সদস্য মোস্তাক হায়দার চৌধুরী, তমাল কুমার ঘোষ, শিক্ষক পরিষদ সাধারণ সম্পাদক মো. ইদ্রিস মিয়া। এরপরে ডা. দীপু মনি এমপি চাঁদপুর সরকারি মহিলা কলেজ ও চাঁদপুর সরকারি কলেজের একাদশ শ্রেণীর নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।