• সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ১৩ মহররম ১৪৪০
BK

আমেরিকান বিকিনি পড়লেন প্রীতি

আমেরিকান বিকিনি পড়লেন প্রীতি
ছবি : ইন্টারনেট

বিকিনি পরলেন প্রীতি জিনতা। তাও আবার তার স্বামী জেনে গুডএনাফের দেওয়া। দিন কয়েক আগে ইনস্টাগ্রামে বেশ ফলাও করে সেই ছবি পোস্টও করেছেন নায়িকা। এই মুহূর্তে যে ছবিতে লাইকের সংখ্যা এক লক্ষ ছাড়িয়েছে। ৪ জুলাই আমেরিকার স্বাধীনতা দিবস। ওই দিনই এই বিশেষ পোশাক পরতে দেখা গিয়েছে প্রীতিকে। ডিম্পল-সুন্দরীকে ওই পোশাকে লাগছে বেশ লাস্যময়ী। তার ঝলমলে হাসি তাতে আবার নতুন মাত্রাও যোগ করেছে।

নেস ওয়াদিয়ার সঙ্গে বিচ্ছেদের পর জেনে গুডএনাফের সঙ্গে সম্পর্কে জড়ান প্রীতি। পেশায় ফিনান্সিয়াল অ্যানালিস্ট জেনে বর্তমানে লস অ্যাঞ্জেলসের ‘এন-লাইন এনার্জি’তে কর্মরত। পরিবারের সঙ্গে জেনে সেখানেই থাকেন। ২০১৬ সালে জেনের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর প্রীতিও এখন আমেরিকাবাসিনী।

আমেরিকার স্বাধীনতা দিবসে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে প্রীতি লিখেছেন, ‘সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। বাড়ি থেকে অনেক দূরে এই নতুন বাড়ি আমার খুবই পছন্দের। আমার স্বামী আমাকে একটি আমেরিকান বিকিনি কিনে দিয়েছেন। আমার মনে হল আজকের জন্য এই পোশাক উপযুক্ত।’

এত দূর পড়ে যদি কোনো সংশয় থাকে, তাহলে বলে দেওয়া ভাল প্রীতি আদতে বিকিনি পরেননি। পরেছেন বিকিনির ছবি দেওয়া হাঁটু ঝুলের একটি পোশাক। আমেরিকার পতাকার রঙে সেই পোশাকেরই উপর আঁকা রয়েছে একটি বিকিনি। একে মজা করে আমেরিকান বিকিনি বলা হয়।