• বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ৮ মহররম ১৪৪০
BK

জাজের ‘পুনরুজ্জীবন’

জাজের ‘পুনরুজ্জীবন’
সংরক্ষিত ছবি

এবার জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি পরিচালনা করতে যাচ্ছেন জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা। ‘পুনরুজ্জীবন’ নামের ছবিটি পরিচালনা করবেন তিনি। রবিবার (১৫ জুলাই ২০১৮) জাজ মাল্টিমিডিয়ার ফেসবুকে একটি ছবি পোস্টের মাধ্যমে এমনটাই জানানো হয়েছে।

পোস্ট করা ছবিতে দেখা গেছে, জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজের সেলফিতে নির্মাতা অমিতাভ রেজা। ক্যাপশনে লেখা, ‘ফাইনাল হলো গ্রেট ডিরেক্টর অমিতাভ রেজা ভাইয়ের সাথে। ছবি পুনরুজ্জীবন। রচনা ও পরিচালনায় অমিতাভ রেজা।’

ছবির নায়ক ও নায়িকাসহ বাকি ঘোষণা ঝাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে দেওয়া হবে বলে জানান আবদুল আজিজ। নতুন ছবি প্রসঙ্গে তিনি বাংলাদেশের খবরকে বলেন, ‘দর্শকের জন্য নতুন ধামাকা আসছে। এ ছবির গল্পটি দারুণ। অমিতাভ রেজা চমৎকার একটি গল্প বাছাই করেছেন। ছবির নায়ক-নায়িকার ক্ষেত্রেও চমক থাকছে।’

ছবির প্রি-প্রোডাকশনের কাজ চলছে বলে জানা গেছে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে। খুব শিগগিরই দেওয়া হবে আনুষ্ঠানিক ঘোষণা। আসছে ফেব্রুয়ারিতে ছবির চিত্রায়ণ শুরু করার পরিকল্পনা নিয়েই প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

২০১৬ সালে প্রথম ছবি ‘আয়নাবাজি’ নির্মাণ করেন অমিতাভ রেজা। মুক্তি পর বেশ আলোড়ন সৃষ্টি করেছিল ছবিটি। এর আগে, ‘রিকশা গার্ল’ শিরোনামের আরো একটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন অমিতাভ রেজা। শিগগিরই তার দ্বিতীয় ছবির চিত্রায়ণ শুরু হবে বলে জানান তিনি।