• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ১২ রবিউল আউয়াল ১৪৪০
BK

গুজবে বিরক্ত পূর্ণিমা

গুজবে বিরক্ত পূর্ণিমা
সংরক্ষিত ছবি

ভেঙে যাচ্ছে পূর্ণিমার সংসার— এমন গুজবই ছড়িয়ে পড়েছে শোবিজে। বিষয়টি নিয়ে দেশীয় গণমাধ্যমে সংবাদও প্রকাশিত হয়েছে। প্রকাশিত সংবাদে দাবি করা হচ্ছে, কয়েক বছর আগে পূর্ণিমা যখন মিডিয়ায় নিয়মিত কাজ করার ঘোষণা দেন, তখন থেকেই স্বামীর সঙ্গে সম্পর্কের অবনতির শুরু।

দেশীয় একটি গণমাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হয়, স্বামীর কারণেই জাজ মাল্টিমিডিয়ার ছবি ‘দহন’ থেকে সরে এসেছেন পূর্ণিমা। এমনকি ছোটপর্দার দুজন বড়কর্তার হিমশীতল রুমে নাকি যাতায়াত বেড়েছে এ নায়িকার।

প্রকাশিত খবরে বেশ বিরক্ত বোধ করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। এগুলোকে মিথ্যা গুজব বলে উড়িয়ে দিয়েছেন তিনি। পূর্ণিমা বলেন, ‘যারা এমন খবর ছড়িয়েছে, তারা সেসব নিউজে আমার কোনো বক্তব্য নেয়নি। আমি এমন সংবাদ পড়ে ভীষণ বিরক্ত হয়েছি। যারা গুজব ছড়ায় তাদের বোধের উদয় হোক।’ এদিকে, গণমাধ্যমে প্রকাশিত খবরগুলোকে ‘ফ্রি পাবলিসিটি’ বলে মনে করেন পূর্ণিমার স্বামী আহমেদ ফাহাদ জামাল।

জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ ছবিতে অভিনয় করার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন পূর্ণিমা। তারপর অভিনয় করেছেন প্রায় ৪০টির মতো ছবিতে। দীর্ঘ ক্যারিয়ারে অভিনয় আর রূপে-গুণে জায়গা করে নিয়েছেন দর্শকের মনে। বর্তমানে ছোটপর্দায় অভিনয় ও উপস্থাপনার একাধিক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। ২০০৭ সালের আহমেদ ফাহাদ জামালকে পারিবারিকভাবে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের তিনি প্রথম কন্যা সন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।