• মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ১১ রবিউল আউয়াল ১৪৪০
BK

নেকাবে অন্যরকম শাকিব

নেকাবে অন্যরকম শাকিব
সংরক্ষিত ছবি

দেশের শীর্ষ নায়ক শাকিব খান কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ) প্রযোজিত ‘নেকাব’ ছবিতে অভিনয় করছেন।

রোববার এই ছবির অফিসিয়াল পোস্টার প্রকাশ করেছে এসভিএফ। ছবিটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। শুরুর দিকে সিনেমার নাম ‘মাস্ক’ থাকলেও পরবর্তী সময়ে ছবির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘নেকাব’। 

এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। ছবিতে শাকিবের সঙ্গে অভিনয় করেছেন কলকাতার দুই জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। আরো অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ।

শাকিব খান এর আগে কলকাতার এসকে মুভিজের হয়ে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন। তবে এবারই প্রথম ‘এসভিএফ’ প্রযোজিত সিনেমায় অভিনয় করছেন। গত বছরের ১৬ মার্চ থেকে ‘নেকাব’ ছবির শুটিং শুরু হয়েছিল।

আসছে ঈদুল আজহায় ভারতে ছবিটি মুক্তি পাবে। তারপর আমদানি চুক্তির আওতায় বাংলাদেশেও মুক্তি দেওয়া হবে বলে প্রযোজনা সংস্থাটি জানিয়েছে।

এ প্রসঙ্গে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার ক্যারিয়ারে অন্যরকম এক অভিজ্ঞতা যুক্ত হতে যাচ্ছে। আমার ধারণা, এর আগে দর্শক যেভাবে আমাকে দেখেছেন, এবার তার থেকে একেবারেই ভিন্ন এক শাকিবকে দেখতে পাবেন।