• শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ২৭ সফর ১৪৩৯
BK

‘একটি স্বর্ণঘটিত দুর্ঘটনা'

‘একটি স্বর্ণঘটিত দুর্ঘটনা'
ছবি: সংগৃহীত

আসিফ-নিশার সুখের সংসার আরো বেশি সুখের হয়ে ওঠে আসিফের নিয়মিত নিশাকে সোনার গহনা উপহার দেওয়ায়। নিশার মা মেয়ের বাড়িতে বেড়াতে এলে সেই রাতেই চুরি হয়ে যায় নিশার সব গহনা। এই চুরির তদন্ত করতে আসে প্রাইভেট ডিটেকটিভ টাবলু। কেঁচো খুঁড়তে সাপ নয়, বেরিয়ে আসে আস্ত একটা অ্যানাকোন্ডা।

এমনটাই দেখা যাবে ‘একটি স্বর্ণঘটিত দুর্ঘটনা’ নাটকে। শিবরাম চক্রবর্তীর ‘একটি স্বর্ণঘটিত দুর্ঘটনা’ গল্প অবলম্বনে খাঁটি সোনার চেয়েও খাঁটি ভালোবাসার কাহিনী নিয়ে নাটকটি রচনা করেছেন আহমেদ খান হীরক ও ওয়াহিদুজ্জামান সবুজ। ঈদের বিশেষ নাটকটি পরিচালনা করেছেন জাহিদুল ইসলাম জাহিদ।

সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশন চিত্রায়িত হয়েছে নাটকটি। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, সাজু খাদেম ও ঈশানা। দীপ্ত টিভির ঈদ আয়োজনে প্রচার হবে নাটকটি।

নাটকটি প্রসঙ্গে আহমেদ খান হীরক বলেন, ‘দর্শকদের নির্মল বিনোদন দেওয়ার জন্য দীপ্ত টিভি সবসময় চেষ্টা করে থাকে। সেই ধারাবাহিকতায় ঈদ অনুষ্ঠানমালার জন্য নির্মিত নাটকটি দর্শকের মন জয় করতে পারবে। পাঁচ দিনব্যাপী ঈদ অনুষ্ঠানমালার যে কোনো দিন নাটকটির সম্প্রচার হওয়ার কথা জানান পরিচালক জাহিদুল ইসলাম জাহিদ।