• বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ৮ মহররম ১৪৪০
BK

ফল যা-ই হোক মেনে নেবেন সাদিক

ফল যা-ই হোক মেনে নেবেন সাদিক
সংরক্ষিত ছবি

ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে জয়-পরাজয় যা-ই হোক, ফলাফল তিনি মেনে নেবেন তিনি। ভোটের শুরুতেই সকাল ৮টায় বরিশাল সরকারি কলেজ কেন্দ্রে নিজের ভোটটি দিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এ কথা বলেন। এ কেন্দ্রে তিনিই ছিলেন প্রথম ভোটার।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সাদিক বলেন, ‘নির্বাচন সুষ্ঠু করতে সবার সহযোগিতা চাই। হার জিত থাকবেই। আমি নৌকার জয়ের ব্যাপারে আশাবাদী। জিতবেন একজনই। ফল বিপক্ষে গেলে, যদি হারি তাও মেনে নেব। হারলেও সহযোগিতা করে যাব।’

ভোটে সব ধরনের শঙ্কার কথা উড়িয়ে দিয়ে সাদিক আব্দুল্লাহ বলেন, ‘ভোট সুষ্ঠু হবে। কোথাও কোনো ঝামেলার তথ্য নেই। সবাই সুষ্ঠুভাবে ভোট দিচ্ছেন।’

এ নির্বাচনে বরিশালে আওয়ামী লীগের নৌকার মাঝি সাদিক আবদুল্লাহ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে আবুল হাসানাত আবদুল্লাহর ছেলে।

তবে বিএনপি এ নগরীতে তাদের প্রার্থী বদলে এনেছে কেন্দ্রীয় নেতা মজিবুর রহমান সরওয়ারকে, যিনি বরিশাল সিটি করপোরেশনে প্রথম নির্বাচিত মেয়র। সাদিক, সরওয়ারসহ মোট সাতজন প্রার্থী বরিশালের মেয়র হওয়ার জন্য এবার ভোটের লড়াইয়ে আছেন।

তাদের মধ্যে থেকে একজনকে মেয়র হিসেবে বেছে নেওয়ার পাশাপাশি সাধারণ ওয়ার্ডে ৩০ জন এবং সংরক্ষিত ওয়ার্ডে ১০ জন কাউন্সিলর নির্বাচতি করবেন এ সিটির ২ লাখ ৪২ হাজার ১৬৬ জন ভোটার।