• রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ২৮ সফর ১৪৩৯
BK

প্রিয়াঙ্কার বাগদানে অখুশি কঙ্গনা

প্রিয়াঙ্কার বাগদানে অখুশি কঙ্গনা
ছবি : ইন্টারনেট

তারা দুজন ভালো বন্ধু। ‘ফ্যাশন’ চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করতে গিয়ে এই বন্ধুত্বের সূত্রপাত। সেই বন্ধুত্ব এখনো অটুট। তবুও প্রিয়াঙ্কা চোপড়ার বাগদানের খবরে খুশি হননি কঙ্গনা রানাউত। মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বাগদানের খবর পেয়ে ‘ব্যথিত’ হয়েছেন তিনি।

সম্প্রতি একটি ফ্যাশন শোতে যোগ দিতে যান কঙ্গনা। সেখানেই তাকে প্রিয়াঙ্কা-নিকের বাগদান নিয়ে প্রশ্ন করা হয়। তখন কঙ্গনা বলেন, ‘প্রিয়াঙ্কা আমার ভীষণ কাছের বন্ধু। কিন্তু সে তো আমাকে এই খবর জানায়নি। তাই আমি প্রিয়াঙ্কার ওপর অসন্তুষ্ট।’

প্রিয়াঙ্কার জন্মদিনে নিক তাকে হীরের আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দেন বলে জানায় পিপল ম্যাগাজিনের সূত্র। এরপর থেকেই তাদের বিয়ে এখন বিটাউনের অন্যতম আলোচ্য বিষয়। এ বছরের অক্টোবরেই নিক-প্রিয়াঙ্কা বিয়েটাও সেরে ফেলতে চলেছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি তাদের পক্ষ থেকে।

এদিকে বাগদান ও বিয়ের কারণে সালমান খানের ‘ভারত’ সিনেমা থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। এই খবরে উচ্ছ্বসিত সিনেমার পরিচালক আলি আব্বাস জাফর। প্রিয়াঙ্কার আগামী জীবনের জন্য জানিয়েছেন শুভেচ্ছাও। তবে খুশি নন সালমান খান। প্রিয়াঙ্কার এমন ‘অপেশাদার’ আচরণে ক্ষুব্ধ হয়েছেন তিনি।