• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৪, ২৬ সফর ১৪৩৯
BK

ইনস্টাগ্রামে নতুন ফিল্টার যোগ হল কাইলি জেনারের

ইনস্টাগ্রামে নতুন ফিল্টার যোগ হল কাইলি জেনারের
ছবি : ইন্টারনেট

এবার ইনস্টাগ্রামে নিজস্ব ফিল্টার পেলেন টিভি পার্সোনালিটি, মডেল ও মেক আপ ব্যবসায়ী কাইলি জেনার। কাইলি জেনারের ভক্তরা এবার থেকে ইনস্টাগ্রাম থেকে ফ্রন্ট ফেসিং ক্যামেরা খুলে সেলফি তোলার সময় কাইলি কসমেটিকের সাতটা লিপ কিট শেড- ক্যান্ডি কে, ডলস, পোসি কে, সে নো মোর, শেডি, বয় বাই এবং গ্লিটজ- ফিল্টারের ভার্চুয়াল টেস্টের দৌলতে ব্যবহার করতে পারবেন।

কাইলি জেনারের ইনস্টাগ্রাম ফিল্টারে এছাড়াও থাকবে নকল ল্যাশ এবং ইনস্টাগ্রাম ব্যবহারকারীর মুখের ছবিতে হালকা ব্লার আনা হবে।

২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে কাইলি কসমেটিকস প্রতিষ্ঠিত হয়। তখন থেকেই এই কোম্পানি ৬৩০ মিলিয়ন ডলারের বেশি আয় করে। ফোর্বসের রিপোর্টে ২০ বছরের কাইলি জেনারকে আমেরিকার কনিষ্ঠতম ‘সেলফ মেড’ বিলিয়নেয়ারের আখ্যা দেওয়া হয়েছে।

এই কোম্পানির ১০০% মালিকানা কেইলির। আর একবছরের গ্রোথ তাকে চিরকালের কনিষ্ঠতম সেলফ-মেড বিলিয়নেয়ারের তকমা এনে দেবে, ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ যা পেয়েছিলেন ২৩ বছর বয়সে।

কাইলি জেনারের সব বিউটি প্রোডাক্ট বিক্রি হয় অনলাইনে। তাই যারা কিছু কেনার আগে যাচাই করে দেখতে চান তাদের পক্ষে ইনটাগ্রামে এই ফিল্টার চলে আসায় তা লাভজনক হবে।

কয়েক দিন আগে ইনস্টাগ্রাম শিডিউলার HopperHQ জানিয়েছিলেন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার কেইলি সম্ভবত পোস্ট পিছু ১ মিলিয়ন ইউএস ডলার পর্যন্ত চার্জ করেন- যা ইনস্টাগ্রাম ধনী ব্যক্তিদের তালিকায় তাকে শীর্ষে পৌঁছে দিয়েছে।