• মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ২৩ সফর ১৪৩৯
BK

আন্দোলনরত শিক্ষার্থীদের গাড়ির লাইসেন্স দেখালেন শাকিব

আন্দোলনরত শিক্ষার্থীদের গাড়ির লাইসেন্স দেখালেন শাকিব
ছবি : ইন্টারনেট

আজ বৃহস্পতিবার সকালে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিংয়ে পুরান ঢাকা যাচ্ছিলেন চিত্রনায়ক শাকিব খান। মতিঝিল শাপলা চত্বরে আন্দোলনরত শিক্ষার্থীদের দেখে গাড়ি থামান। এরপর শিক্ষার্থীরা শাকিব খানকে দেখে ছুটে আসে। শাকিব খান তার গাড়ির জানালা খুলে দেন। এসময় শিক্ষার্থীরা তার গাড়ির কাগজপত্র ও লাইসেন্স যাচাই করে।

সবকিছু ঠিকোঠাক পাওয়া যায়। এরপর শাকিব খান শিক্ষার্থীদের আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে বলেন, আন্দোলন যৌক্তিক। এসময় তিনি শিক্ষার্থীদের সাথে বেশকিছুক্ষণ কথা বলেন।

শাকিব গণমাধ্যমকে বলেন, শিক্ষার্থীরা বৃষ্টির মধ্যে ভিজে শান্তিপূর্ণভাবে যৌক্তিক দাবি আদায়ের জন্য আন্দোলন করছে- এটা বেশ ইতিবাচক। শুটিংয়ের কস্টিউম পরা না থাকলে আমি শিক্ষার্থীদের সাথে রাস্তায় নেমে যেতাম।

তিনি বলেন, আজকে যে কোমলমতি শিক্ষার্থীরা দাবি আদায়ে রাস্তায় যে আন্দোলন করছে, সেটা আমাদের বড়দের করার কথা ছিল। কিন্তু শিক্ষার্থীরা আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমরা ব্যর্থ হয়েছি। বৃষ্টিতে ভিজে শিক্ষার্থীরা বিভিন্ন গাড়ির লাইসেন্স দেখছে, তারপর গাড়ি ছাড়ছে, শৃঙ্ক্ষলাবদ্ধভাবে চলাচলে সহায়তা করছে। কি সুন্দর দৃশ্য! দেখে আমি সত্যিই আবেগ প্রবণ হয়ে পড়েছি।

শাকিব আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী নিশ্চই বিষয়টি দেখছেন। আমরা তাঁর ওপর আস্থা রাখি। এই নৈরাজ্য সৃষ্টিকারী, ঘাতকদের শাস্তি দিয়ে এই অরাজকতা দূর করবেন। আমি আশু প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, শাকিব খান অভিনীত কলকাতার ছবি ভাইজান এলো রে সারাদেশের হলগুলোতে ভালো ব্যবসা করছে। আগামী ঈদ উল আজহায় শাকিব অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। বর্তমানে তিনি এই ছবিটির শেষ পর্যায়ের কাজ করছেন।