• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ৯ মহররম ১৪৪০
BK

জাস্টিনকে অভিনন্দন জানালেন সেলেনা

জাস্টিনকে অভিনন্দন জানালেন সেলেনা
ছবি : ইন্টারনেট

প্রাক্তন প্রেমিক জাস্টিন বিবারকে অভিনন্দন জানিয়েছেন সেলেনা গোমেজ। জাস্টিনের সদ্য বাগদানের ঘটনায় তাকে একটি মিষ্টি অভিনন্দনপত্র লিখেছেন তিনি। সম্প্রতি হ্যালির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জাস্টিন।

সেলেনা তার অভিনন্দনপত্রে জাস্টিনের সুখী জীবন কামনা করেছেন। কিন্তু ভক্তদের মনে একটাই প্রশ্ন। সেটা হলো, কীভাবে সেলেনা তার প্রাক্তন প্রেমিকের বিয়েকে স্বাভাবিকভাবে নিতে পারলেন? এই প্রশ্নের উত্তর খুঁজে পেয়েছে হলিউড লাইফ ডটকম। বিশ্বস্ত সূত্রের খবর, সেলেনা বাকি জীবনে আর কখনই জাস্টিনের সঙ্গে ফের প্রণয় কিংবা সমঝোতায় যেতে চাননি।

ওই বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ‘সেলেনা আর কখনই জাস্টিনের সার্কাস হতে চাননি। কারণ, দিন শেষে সেলেনা তার ভালোই চেয়েছেন।’

কিন্তু, জাস্টিনের বিয়েকে ঘিরে সেলেনার মনে যে, একদমই কোনো কষ্ট নেই তা নয়। সেলেনা তার ঘনিষ্ঠ একজনকে বলেছেন, ‘আর কেউ আমাকে জেলেনা বলে ডাকবে না। এই শব্দটিকে খুব মিস করব।’

সেলেনা এবং জাস্টিনকে মিলিয়ে ঘনিষ্ঠরা সেলেনাকে ‘জেলেনা’ বলেই ডাকত।

উল্লেখ্য, পাশ্চাত্যের পপ মিউজিক ইন্ডাস্ট্রিতে সেলেনা-জাস্টিনের প্রেম ছিল সবচেয়ে আলোচিত বিষয়। এক মাস আগে তাদের বিচ্ছেদ ঘটে। এরপর তাদের এই বিচ্ছেদের জল কতদূর গড়াবে এই নিয়ে অনেক কথা হয়েছে। বেশিরভাগের ধারণাই ছিল, তারা ফের সম্পর্কের ছন্দে ফিরবেন। সবার ধারণাকে মিথ্যা প্রমাণিত করে হ্যালিকে বিয়ে করলেন জাস্টিন।