• শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ১০ মহররম ১৪৪০
BK

আজ ‌‌‌‌‌‌‌‘ভালোবাসি একটু বেশি’

আজ ‌‌‌‌‌‌‌‘ভালোবাসি একটু বেশি’
ছবি: সংগৃহীত

নিপা ও সুনীল একই বিশ্ববিদ্যালয়ে একই বিভাগে পড়াশোনা করে। দুজন দুজনকে ভালোবাসে। তিন বছরের সম্পর্কে দুজনের মধ্যে বেশ মিল। পাশাপাশি ঝগড়াও বেশি। এর কারণ সুনীল নিপাকে সন্দেহ করে প্রচুর। এ নিয়ে প্রতিনিয়ত ঝগড়া চলে তাদের মাঝে। এরই মধ্যে আদনান নামের একটি ছেলে ভর্তি হয় তাদের একই বিভাগে। একদিকে নিপা তার ভালোবাসার মানুষটির প্রতি যন্ত্রণা আর অবিশ্বাসের কারণে ফ্রাস্ট্রেট হয়ে সুনীলের কথা সব খুলে বলে আদনানকে। আদনান নিপাকে বোঝায় সুনীলের সন্দেহ তার ভালোবাসার পাগলামির বহিঃপ্রকাশ। সুনীলের পাগলামি আর সন্দেহপ্রবণতায় নিপা ও সুনীলের মধ্যে দূরত্ব তৈরি হয়।

সন্দেহপ্রবণ সুনীল ঘটনাক্রমে মারধর করে আদনানকে। হাসপাতালে আদনানকে দেখতে আসে নিপা। নিপাকে বুঝিয়ে বলে আদনান। আদনানের কথা শুনে নিপা কাঁদতে কাঁদতে চলে যায় হাসপাতাল থেকে। এদিকে সুনীলও অনুতপ্ত হয়। সেও তার ভুল বুঝতে পারে। সুনীল নিজেকে শুধরে নতুন করে তাদের ভালোবাসা শুরু করার প্রত্যয়ে বুকে টেনে নেয় নিপাকে।

এমনই গল্প দেখা যাবে ‘ভালোবাসি একটু বেশি’ শিরোনামের বিশেষ নাটকে। নাটকটি রচনা করেছেন কুদরত উল্লাহ। পরিচালনা করেছেন রাহাত কবির। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল, শারমিন আঁখি, আতিক হাসান প্রমুখ। আজ রাত ৯টায় জিটিভিতে প্রচার হবে নাটকটি।