• বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪০
BK

প্রতিটি দিনই সেলিব্রেট করছি

প্রতিটি দিনই সেলিব্রেট করছি
ছবি :

এবার নিজ শ্বাশুড়ির বিরুদ্ধে অভিযোগ করেছেন শুভশ্রী গাঙ্গুলি। তবে, নেগেটিভ কোনো অভিযোগ নয়। বরং পজিটিভ অভিযোগই করেছেন তিনি। গতকাল কলকাতার একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমে এ অভিযোগ করেন তিনি। শুভশ্রী বলেন, ‘আমাকে তো রান্নাঘরে ঢুকতেই দেন না রাজের মা।’

মাস তিনেক আগে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে ঘটা করে বিয়ে করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। বিয়ের আগে অবশ্য তাদের নিয়ে বেশ মুখরোচক গুঞ্জন শোনা যেত। শুভশ্রী দীর্ঘদিন প্রেম করেছেন অভিনেতা দেবের সঙ্গে। রাজ চক্রবর্তীও মিমি চক্রবর্তীর সঙ্গে ভালো সময় কাটিয়েছেন। মূলত, এসব নিয়েই চলত গুঞ্জন। অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে রাজের সাত পাঁকে বাঁধা পড়েন শুভশ্রী। তারপরই ‘টক অব দ্য টাউন’ হয়ে যায় বিষয়টি।

রাজ-শুভশ্রীর সংসার কতদিন টিকবে? এমন প্রশ্নও ঘুরপাক খাচ্ছিল টালিগঞ্জে। তবে সেসব প্রশ্নে কান দিয়ে দিব্যি সংসার করে যাচ্ছেন তারা। বিয়ের পর রাজ চক্রবর্তী ‘অ্যাডভেঞ্চার জোজো’ ছবির চিত্রায়ণ করেছেন। অন্যদিকে, সাময়িক বিরতি নিয়েছিলেন শুভশ্রী। সম্প্রতি বিরতি কাটিয়ে কাজে ফেরার বার্তাও দিয়েছেন তিনি। এসবের মাঝে খুব ভালোই সংসার জীবন পার করছেন শুভশ্রী। ভারতীয় একটি গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, স্বামী রাজের সঙ্গে প্রতিটি মুহূর্ত তিনি উপভোগ করছেন।

শুভশ্রী আরো জানান, প্রতিদিন নিয়ম করে একই সঙ্গে ওয়ার্কআউট করেন তারা। এক ঘণ্টার সেই ওয়ার্কআউট সেশন দু’জনেই বেশ উপভোগ করেন। সাক্ষাৎকারে শুভশ্রী হাসতে হাসতে অভিযোগ করেন, রাজের মা ‘বৌমা’-কে রান্নাঘরে যেতে দেন না। তবে মাঝে মধ্যে নিজ হাতে রান্না করে খাওয়ান তিনি।

বিয়ের তিন মাস সেলিব্রেট করবেন কিনা— এমন প্রশ্নের উত্তরে শুভশ্রী বলেন, ‘বিয়ের পরে প্রতিটি দিনই সেলিব্রেট করছি রাজের সঙ্গে। আলাদা করে তিন মান সেলিব্রেট করার কারণ দেখছি না।’