• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ২৪ সফর ১৪৩৯
BK

সোনালির আবেগী বার্তা

সোনালির আবেগী বার্তা
ছবি : ইন্টারনেট

ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী সোনালি বেন্দ্রের ছেলের জন্মদিন ছিল গতকাল। একমাত্র ছেলের জন্মদিনে পাশে নেই মা। দূর থেকে ছেলের জন্য এক আবেগী বার্তা দিয়েছেন তিনি। ছেলের জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন সোনালি।

তার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রণবীর আমার সূর্য, আমার চাঁদ, আমার তারা, আমার আকাশ। হয়তো আমার কথাগুলো মেলোড্রামার মতো শোনাচ্ছে। কিন্তু তোর ১৩তম জন্মদিন এটাই ডিজার্ভ করে। তুই টিনএজার এখন। আমি তোকে বোঝাতে পারব না তোর জন্য কতটা গর্বিত আমি। শুভ জন্মদিন। এটা প্রথমবার যখন আমরা একসঙ্গে নেই। খুব মিস করছি তোকে। অনেক অনেক ভালোবাসা।’

জানা গেছে, মা সোনালির সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম ছেলে রণবীর। খুব শান্তভাবে মায়ের ক্যানসারের খবর গ্রহণ করেছিল সে। তার পর থেকে মাকে মানসিকভাবে শক্তি দিয়ে যাচ্ছে ছেলে। মা দূরে চিকিৎসাধীন থাকায় ছেলের জন্মদিনে পাশে রয়েছেন বাবা গোল্ডি বহেল।

সম্প্রতি ক্যানসার ধরা পড়ে সোনালির। মুম্বাই থেকে চিকিৎসার জন্য তাকে নিউইয়র্কে নিয়ে যাওয়া হয়। সেখানেই একটি হাসপাতালে শুরু হয়েছে তার কেমোথেরাপি। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, কেমোথেরাপি দেওয়ার সময় তাদের পূর্ণ সহযোগিতা করেন সোনালি বেন্দ্রে। এদিকে সোনালির দ্রুত আরোগ্য কামনা করেছেন বলিউডের অনেকে। তার ভক্তদেরও প্রত্যাশা— আবারো সুস্থ হয়ে ফিরবেন তিনি।