• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ২৪ সফর ১৪৩৯
BK

রণবীর-দীপিকার বিয়ের তারিখ চূড়ান্ত

রণবীর-দীপিকার বিয়ের তারিখ চূড়ান্ত
ছবি : সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই বলিউড পাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে নানা রকম গুঞ্জন শোনা যাচ্ছে। চলতি বছরই বিয়ে করবেন এমনটা শোনা যাচ্ছিল। এবার চূড়ান্ত হয়েছে রণবীর-দীপিকার বিয়ের তারিখ। আগামী ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, আগামী ২০ নভেম্বর তাদের বিয়ে অনুষ্ঠিত হবে। ইতালির লেক কোমোতেই অনুষ্ঠিত হবে এই আয়োজন। একেবারেই ঘরোয়া আয়োজনে বিয়ে অনুষ্ঠিত হবে। সেখানে কোনও ক্যামেরার ঝলকানি বা অবৈধ অনুপ্রবেশ চাইছেন না তারা।

কবীর বেদি সম্প্রতি একটি টুইট করেন। তাতে বিয়ের তারিখ নিয়ে জল্পনা আরও বেড়েছে। টুইটে তিনি লিখেছেন, ‘গ্রেট কাপল, গ্রেট লোকেশন ইন ইতালি। গ্রেট ইভেন্ট। রণবীর এবং দীপিকাকে বিয়ের শুভেচ্ছা। সারা জীবন ওরা ভাল থাকুক।’ এই টুইটের পরই অনেকে মনে করছেন, কবীর বেদি সম্ভবত কনফার্ম করলেন রণবীর-দীপিকার বিয়ের তারিখ। 

শোনা যাচ্ছে, ২০ নভেম্বর রণবীর-দীপিকার বিয়েতে মাত্র ৩০ জন অতিথি উপস্থিত থাকবেন। পরিবারের লোকজন এবং অল্প কয়েকজন কাছের বন্ধু উপস্থিত থাকবেন। তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খুলেননি এই জুটি।

এদিকে রণবীর-দীপিকার আত্মীয়রা চেয়েছিলেন ভারতেই হোক বিয়ের আয়োজন। বিদেশে অনুষ্ঠান হবার কারণে অনেকেই উপস্থিত থাকতে পারবেন না। আত্মীয়-স্বজনদের এমন আপত্তিকে এক পাশে সরিয়ে রেখে ইতালিকেই বিয়ে আয়োজনের জন্য বেছে নিলেন তারা।

বিয়ে বিদেশে সারলেও মুম্বাই বা বেঙ্গালুরুতেই হবে রণবীর-দীপিকার ‘বিবাহোত্তর সংবর্ধনা’। বিয়ের ব্যস্ততার জন্যই নতুন কোনও সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না দীপিকা।

অন্যদিকে ‘সিম্বা’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রণবীর সিং। এছাড়া করণ জোহরের নতুন সিনেমা ‘তখত’-এ চুক্তিবদ্ধ হয়েছেন রণবীর। এই সিনেমায় রণবীরের সঙ্গে পর্দায় দেখা যাবে কারিনা কাপুরকে। রয়েছেন আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ানও।