• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ১১ মহররম ১৪৪০
BK

‘কার্নিভাল’ নামে যাত্রা শুরু করল ডোজ ইন্টারনেট

‘কার্নিভাল’ নামে যাত্রা শুরু করল ডোজ ইন্টারনেট
সংরক্ষিত ছবি

লাইফস্টাইল ব্র্যান্ড কার্নিভাল নামে যাত্রা শুরু করছে ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান ডোজ। সেরা ইন্টারনেট সেবা প্রদানের পাশাপাশি সাবস্ক্রাইবারদের ডিজিটাল লাইফস্টাইলকে বহুমাত্রায় উপভোগ্য করে তুলতে কার্নিভালের এই যাত্রা বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। নতুন তিনটি উদ্ভাবনী ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে কার্নিভাল ইন্টারনেট। কার্নিভাল বর্তমানে ২০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রন্টো’ পাওয়া যাচ্ছে মাসিক ১ হাজার ৫৯৯ টাকায়, ৩০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রেস্টো’ পাওয়া যাচ্ছে ২ হাজার ৫৯৯ টাকায় এবং ৪০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রিমো’ পাওয়া যাচ্ছে মাসিক ২ হাজার ৫৯৯ টাকায়।

কার্নিভাল ইন্টানেট সেবা বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ এবং সিলেটে রয়েছে এবং দেশের অন্যান্য শহরে খুব শিগগিরই এই সেবা পৌঁছে যাবে।

কার্নিভাল ওয়েবসাইটে গিয়ে কার্নিভাল লাউঞ্জ ঘুরে গ্রাহকরা নিত্যপ্রয়োজনীয় লাইফস্টাইল পণ্যের অনন্য সমাহার থেকে নিজের পছন্দের প্রয়োজনীয় পণ্য পছন্দ করতে পারেন।

লাউঞ্জে আরো রয়েছে শিশুপণ্যের অনন্য সম্ভার সংবলিত একটি কিডস জোন। নিজের এবং আপনজনদের জীবনের নিশ্চয়তা নিশ্চিত করতে আগ্রহী সাবস্ক্রাইবারদের জন্য কার্নিভাল ইন্স্যুরেন্সের আওতায় জীবন এবং স্বাস্থ্য বীমা প্যাকেজও অফার করছে কার্নিভাল।