• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪, ৯ মহররম ১৪৪০
BK

আড্ডা দেবেন শাওন

আড্ডা দেবেন শাওন
সংগৃহীত ছবি

অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। ২০১৬ সালে নির্মাণ করেছেন তার প্রথম চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’। চলচ্চিত্রটিতে জুটিবদ্ধ হয়েছিলেন রিয়াজ ও মাহি। এ চলচ্চিত্রের ‘যদি মন কাঁদে’ গানে কণ্ঠ দিয়ে ‘শ্রেষ্ঠ গায়িকা’ নির্বাচিত হয়েছেন শাওন। ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার তুলে নিয়েছেন শাওন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪১তম আসরে তার হাতে ‘শ্রেষ্ঠ গায়িকা’র পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রিয় এই তারকার সঙ্গে কথা বলতে হয়তো ইচ্ছে করে অনেক ভক্তের। কিন্তু ভাবতে থাকেন এতই কি সহজ তারকাদের নাগাল পাওয়া! না, আর তেমনটা হবে না। এবার ভক্তদের সঙ্গে কথা বলবেন শাওন। মুঠোফোনে তার সঙ্গে কথা বলতে পারবেন ভক্তরা। আজ রাত ৮টায় ফোনো লাইভে হাজির হবেন শাওন। এ সময় ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন তিনি। পাশাপাশি দেবেন ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর। যেকোনো বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮-এ কল দিলেই পাওয়া যাবে শাওনকে।

এ প্রসঙ্গে মেহের আফরোজ শাওন বলেন, ‘বাংলালিংক স্টারজোন সার্ভিসে আপনাদের সঙ্গে আমি থাকব। যেকোনো বাংলালিংক নম্বর থেকে কল করে ভক্তরা আমার সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলতে পারবেন। ভক্তদের আমার সঙ্গে কথা বলার এ সুযোগটি করে দিয়েছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।’