• বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪০
BK

জিসানের বিষের ছুরি

জিসানের বিষের ছুরি
সংগৃহীত ছবি

‘বিষের ছুরি’ শিরোনামের নতুন গানে কণ্ঠ দিয়েছেন জিসান খান শুভ। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানের কথা ও সুর করেছেন তিনি নিজেই। গানটির সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। গানটির ভিডিও নির্মাণ করেছেন খাইরুল পাপন। ভিডিওতে মডেল হয়েছেন সাব্বির অর্ণব ও আইরিন আফরোজ। দোহারের মৈনট ঘাট, বাহ্রা ঘাট, কার্তিকপুর ও আড়িয়াল খাঁ বিলের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে গানটির ভিডিও।

ভিডিও সম্পর্কে পরিচালক বলেন, ‘এটি একটি ফোক গান। গানের কথার সঙ্গে মিল রেখে গল্প এবং লোকেশন নির্বাচন করে কাজটি করেছি। দর্শক-শ্রোতারা সম্পূর্ণ ভিন্নধর্মী একটি কাজ দেখতে পাবেন। আশা করছি তাদের ভালো লাগবে।’

গান প্রসঙ্গে জিসান খান শুভ বলেন, ‘খুবই ভালো লাগছে। অনেক যত্ন করে কাজটি করেছি। সাব্বির অর্ণব ও আইরিন আফরোজ অনেক সুন্দর অভিনয় করেছেন। ভিডিওতে থাকছি আমিও। এখন দর্শক-শ্রোতাদের ভালোবাসা পেলেই আমি আগামী কাজের অনুপ্রেরণা পাব।’

ধ্রুব মিউজিক স্টেশনের ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজ’-এ প্রকাশ করা হবে গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ফোক গান বাংলা সঙ্গীতের এক অমূল্য ভাণ্ডার। বাংলা গানের এই রত্ন ভাণ্ডারগুলোকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য ধ্রুব মিউজিক স্টেশন নিয়েছে এক দারুণ উদ্যোগ। প্রতিষ্ঠানটি চালু করেছে ‘ধ্রুব মিউজিক কটেজ’ নামে নতুন একটি ইউটিউব চ্যানেল।